ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি আবু জায়েদ রাহি

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে গত ২২ সেপ্টেম্বর ২৭ ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও কোচিং স্টাফসহ মোট ৩৫ জনের করোনা পরীক্ষা করিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে পরীক্ষায় পেসার আবু জায়েদ রাহির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়।

 

আইসোলেশনে রেখে তার চিকিৎসার ব্যবস্থা করেছে বিসিবির মেডিক্যাল বিভাগ। কোনো ধরনের শারীরিক জটিলতা না থাকলেও খাবারে রুচি পাচ্ছেন না রাহি।

রোববার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তবে এখনই রাহির দ্বিতীয় করোনা পরীক্ষা করা হবে না। কমপক্ষে ১৫ দিন পর দ্বিতীয় করোনা টেস্ট করা হবে।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘ওর প্রথম থেকেই কোন সমস্যা নেই। শুধু মুখে রুচি নেই। ওর কখনও জ্বর আসেনি বা শ্বাস-প্রশ্বাসে সমস্যা হয়নি। একদিন হয়তো এসেছিল। ওর কোনো উপসর্গ নেই। কিছুদিন পর ওর একটি পরীক্ষা করব। যেহেতু কিছুদিন সময় পেয়েছি তাই তাড়াহুড়ো নেই। প্রথম টেস্টের ১৫ দিন আগে করলে কোনো লাভ হয় না। ১৫ দিনের যত কাছে করতে পারি তত ভাল। এখন করলে কোন লাভ হবে না। ’

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।