ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ম্যাচের আবহে অনুশীলন করলেন তামিম-মুশফিকরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
ম্যাচের আবহে অনুশীলন করলেন তামিম-মুশফিকরা ম্যাচের আবহে অনুশীলন করছেন টাইগাররা/ছবি: শোয়েব মিথুন

মিরপুরের হোম অব ক্রিকেটে টাইগারদের দলীয় অনুশীলনের পঞ্চম দিন পার হলো। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে অনুশীলন থাকলেও আগেই চলে আসেন ক্রিকেটাররা।

কিছুটা সময় গা গরম করেই নেমে পড়েন অনুশীলনে।   

তবে প্রতিদিনের চেয়ে এদিন  একটু ভিন্নভাবে অনুশীলন শুরু করেন ক্রিকেটাররা। ম্যাচের আবহে দুই ভাগ হয়ে ক্রিকেটাররা অনুশীলন সারেন।  

শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের সেন্টার মাঠের দুটি উইকেটে চার জন ব্যাটসম্যান ব্যাটিং করতে নামেন। এক পাশে সাদমান ইসলাম ও তামিম ইকবাল নতুন বলে অনুশীলন করেন ম্যাচের আদলে। তাদেরকে বোলিং করেন তাসকিন আদমেদ ও হাসান মাহমুদ। আর ফিল্ডিংয়ে ছিলেন নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, নাইম হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান।

অন্য উইকেটে পুরনো বলে ব্যাটিংয়ে নামেন মোহাম্মদ মিঠুন ও ইয়াসির আলী রাব্বি। তাদের বোলিং করেছেন রুবেল হোসেন, আল আমিন হোসেন ও সৌম্য সরকার। ফিল্ডিং করেন লিটন দাস, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, সৈয়দ খালেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাইজুল ইসলাম।

এই চার ব্যাটসম্যানের ব্যাটিং শেষ হলে জুটি বেঁধে ব্যাটিং করতে নামেন মুশফিক ও রিয়াদ এবং মুমিনুল ও শান্ত। বোলারদের পরিবর্তন করে দেওয়া হয়। এভাবেই চলে পুরো অনুশীলন পর্ব। পেসার ও স্পিনার সবাই বোলিং করেন পর্যায়ক্রমে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।