ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আইসোলেশনে থাকা করোনা নেগেটিভ ক্রিকেটাররা যোগ দিলেন অনুশীলনে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আইসোলেশনে থাকা করোনা নেগেটিভ ক্রিকেটাররা যোগ দিলেন অনুশীলনে করোনা নেগেটিভ ক্রিকেটাররা যোগ দিলেন অনুশীলনে। ছবি: শোয়েব মিথুন

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে গত ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে জাতীয় দলের স্কিল ট্রেনিং ক্যাম্প। তবে এই ক্যাম্পে শুরু থেকে ছিল না ঢাকার বাইর থেকে আসা ক্রিকেটার।

তারা সবাই ছিলেন আইসোলেশনে। দুই একজন ক্রিকেটারের করোনা উপসর্গ দেখা যাওয়ায় সবাইকে আইসোলেশনে রাখা হয়েছিল। আনুষ্ঠানিক ভাবে করোনা পরীক্ষা পর করোনা নেগেটিভ ক্রিকেটাররা বুধবার (২৩ সেপ্টেম্বর) স্কিল ট্রেনিং ক্যাম্পে যোগ দিয়েছেন।

বুধবার ট্রেনিংয়ের শুরু থেকেই অনুশীলনে ছিলেন করোনা নেগেটিভ হওয়া ক্রিকেটাররা। নাঈম হাসান, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সাইফ হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন আজ অনুশীলনে যোগ দিয়েছেন। ডাক পাওয়া ২৭ জন ক্রিকেটারের মধ্যে আজ অনুশীলন করেছেন ২৪ জন ক্রিকেটার। অনুশীলনে ছিলেন না করোনা আক্রান্ত পেসার আবু জায়েদ রাহি এবং এবাদত হোসেন ও লিটন দাস।

অনুশীলনে শুরুতেই হালকা দৌড়ে গা গরম করে নেন ক্রিকেটাররা। এরপর ফিল্ডিং কোচ রায়ান কুকের অধীনে চার গ্রুপে ভাগ হয়ে ক্রিকেটার ফিল্ডিং অনুশীলন করেন। এরপর বোলার ও ব্যাটম্যানরা নিজের মতো করে নেটে ঝালিয়ে নেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।