ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ডি ভিলিয়ার্স-চাহালদের নৈপুণ্যে ব্যাঙ্গালুরুর শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ডি ভিলিয়ার্স-চাহালদের নৈপুণ্যে ব্যাঙ্গালুরুর শুভ সূচনা

অভিষিক্ত দেবদূত পাদিক্কাল ও এবি ডি ভিলিয়ার্সের ফিফটি এবং যুজভেন্দ্র চাহালের অসাধারণ বোলিংয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে নিজেদের প্রথম ম্যাচে শুভ সূচনা করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারিয়েছে বিরাট কোহলির দল।

সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরু নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। জবাবে ইনিংসের ২ বল বাকি থাকতে ১৫৩ রানে গুটিয়ে যায় ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দলটি।

১৬৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে জনি বেয়ারস্টো ও মনিশ পান্ডে ছাড়া হায়দ্রাবাদের হয়ে আর কেউই দাঁড়াতে পারেনি। ওপেনার বেয়ারস্টো ৪৩ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৬১ করে চাহালের বলে বোল্ড হন। এছাড়া ৩৩ বলে ৩৪ রান করেন পান্ডে। তার উইকেটটিও চাহাল দখল করেন।

লেগস্পিনার চাহাল ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট পান। এছাড়া শিবাম ডুবে ও নভদ্বীপ সাইনি ২টি করে উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার পাদিক্কাল ও ডি ভিলিয়ার্সের ঝড়ো ব্যাটে ভালো সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। ওপেনিং জুটিতে অ্যারন ফিঞ্চের সঙ্গে ৯০ রান করা পাদিক্কাল ৪২ বলে ৮টি চারে ৫৬ করে বিদায় নেন। আর রান আউট হওয়ার আগে ডি ভিলিয়ার্স ৩০ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫১ করেন।

দারুণ বল করার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার ওঠে চাহালের হাতে।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।