ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্কিল ট্রেনিংয়ের জন্য স্কোয়াড ঘোষণা করল বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
স্কিল ট্রেনিংয়ের জন্য স্কোয়াড ঘোষণা করল বিসিবি ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর এখনো নিশ্চিত করেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। কিন্তু সফরের জন্য পুরোদমে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তারই অংশ হিসেবে ২৭ সদস্যের স্কিল ট্রেনিংয়ের জন্য দল ঘোষণা করা হলো। রোববার (২০ সেপ্টেম্বর) থেকে শুরু হবে স্কিল ট্রেনিং।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তির মাধম্যে স্কিল ট্রেনিংয়ের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। সেই সঙ্গে স্কিল ট্রেনিংয়ের জন্য সূচিও ঘোষণা করা হয়েছে।  

রোববার সকাল সাড়ে ১১টার সময় টিম হোটেল সোনারগাঁওয়ে চেক-ইন করবে বাংলাদেশ দল। এরপর দুপুর ২টা ৪৫ মিনিট থেকে মিরপুরে স্কিল ট্রেনিং শুরু হবে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এভাবে সূচি অনুযায়ী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে স্কিল টেনিং। এর মাঝে ২১ ও ২৫ সেপ্টেম্বর ক্রিকেটারদের দুইবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।  

স্কিল ট্রেনিংয়ের জন্য ২৭ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল আমিন হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।