ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে ইতিবাচক সাড়া পেয়েছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে ইতিবাচক সাড়া পেয়েছে বিসিবি বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন/ছবি: বাংলানিউজ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো নিশ্চিত করতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। করোনা সংক্রান্ত শর্ত নিয়ে দুই বোর্ডের মুখোমুখি অবস্থানের কারণে জটিলতা তৈরি হয়েছে।

 

গত ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, যে এসএলসিকে তাদের শর্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে। সেই শর্ত না মানলে সফর সম্ভব নয়। তবে কয়েকদিন বিরতির পর জানা গেল, এবার এসএলসি থেকে নাকি বেশ ইতিবাচক সাড়া মিলেছে এবং এটা নিয়ে সভা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তবে লঙ্কানদের কাছ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি বলে জানান তিনি।  

বিসিবির প্রধান নির্বাহী বলেন, 'ইতোমধ্যে বেশকিছু বিষয়ে লঙ্কান বোর্ডের সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। আমাদের পক্ষ থেকে একটা বিবৃতি গিয়েছে, যেহেতু সফরের সময় ঘনিয়ে আসছিল। এরপর আর আলোচনা হয়নি। যতটুকু জেনেছি বা শ্রীলঙ্কান বোর্ড জানিয়েছে তা হল, আমাদের বিষয়গুলো তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে এবং ইতিবাচক সভা হয়েছে। আমরা আশা করছি আগামী দুই-একদিনের মধ্যে তাদের কাছ থেকে দিক-নির্দেশনা পাব। '

মূলত শ্রীলঙ্কায় গিয়ে ৭ দিনের কোয়ারেন্টিনে থাকা, কোয়ারেন্টিনে থাকা অবস্থায় অনুশীলন করা, সফরে বড় সংখ্যার (এইচপি দলসহ) ক্রিকেটার নিয়ে যাওয়া নিয়ে আপত্তি তুলেছে এসএলসি। বাংলাদেশ তাদের অবস্থান এসএলসিকে জানিয়ে দিয়েছে। সেটা নিয়েই ইতিবাচক সাড়ার অপেক্ষায় রয়েছে বিসিবি।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।