ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাকমিলানের বিকল্প খুঁজছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
ম্যাকমিলানের বিকল্প খুঁজছে বিসিবি ক্রেইগ ম্যাকমিলান

বাবার মৃত্যুর কারণে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন ক্রেইগ ম্যাকমিলান। আসন্ন শ্রীলঙ্কা সফরে তার বদলে কে হবেন টাইগারদের ব্যাটিং পরামর্শক, সেটাই এখন বড় প্রশ্ন।

তবে যত দ্রুত সম্ভব টাইগারদের জন্য ব্যাটিং পরামর্শক নিয়োগ দিতে চায় বিসিবি।  

শনিবার (১৯ সেপ্টেম্বর) মিরপুরের হোম অব ক্রিকেটে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তবে এজন্য কোনো তাড়াহুড়ো করবে না বিসিবি।   

তিনি বলেন, ‘এখনই কোনো সিদ্ধান্ত নেওয়া আমাদের জন্য তাড়াতাড়ি হয়ে যাবে। তার বিকল্প দেখতে হবে, আমাদের চেষ্টা থাকবে যত তাড়াতাড়ি সম্ভব জাতীয় দলের জন্য একজন ব্যাটিং পরামর্শক নিয়োগ দেওয়া যায়। '

এর আগে গত আগস্টে ব্যক্তিগত কারণ দেখিয়ে টাইগারদের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি। পরে তার পরিবর্তে শ্রীলঙ্কা সফরের জন্য ক্রেইগ ম্যাকমিলানকে দায়িত্ব দিয়েছিল বিসিবি। কিন্তু দায়িত্ব বুঝে নেওয়ার আগেই তিনিও সরে দাঁড়ালেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।