ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোববার থেকে টিম হোটেলে উঠবে টাইগাররা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
রোববার থেকে টিম হোটেলে উঠবে টাইগাররা ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর এখনো নিশ্চিত হয়নি। সিদ্ধান্তের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

তবে সফরের জন্য পূর্ব পরিকল্পনা অনুযায়ী সব ধরনের কার্যক্রম শুরু করেছে বিসিবি। ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়েছে। এরপর রোববার (২০ সেপ্টেম্বর) থেকে টিম হোটেলে উঠবে টাইগাররা।

শনিবার (১৯ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানান, ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়েছে শুক্রবার (১৮ সেপ্টেম্বর)। শনিবারের ফলাফলে করোনা নেগেটিভ ক্রিকেটাররা টিম হোটেলে উঠবেন।  

দেবাশীষ চৌধুরী বলেন, ‘ক্রিকেটারদের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট আজ পাওয়া যাবে। যারা নেগেটিভ হবেন কেবল তারাই টিম হোটেলে উঠবেন। টিম ম্যানেজমেন্ট ও সাপোর্ট স্টাফদের ক্ষেত্রেও তাই। ’

বিসিবি সূত্রে জানা গেছে, প্রথন দিন ১৮ ক্রিকেটারসহ মোট ৫৩ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। ক্রিকেটার বাদে বাকি ৩৫ জন সবাই টিম হোটেল সোনারগাঁওয়ের কর্মী।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad