ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষা শুক্রবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষা শুক্রবার ফাইল ফটো

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন থাকলেও সেটা বন্ধ করে দেওয়া হয়। বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়ে দেয়।

মূলত ক্রিকেটারদের দ্বিতীয় ধাপে করোনা পরীক্ষার জন্যই অনুশীলন বন্ধ করা হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) থেকে শুরু হবে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষা। ইতোমধ্যে ঢাকার বাইরে ব্যক্তিগত অনুশীলন করা ক্রিকেটারদের ঢাকায় আসার জন্য বলা হয়েছে।

করোনা পরীক্ষার প্রথমদিন ঢাকায় অবস্থান করা ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হবে। দ্বিতীয়দিন অর্থাৎ শনিবার (১৯ সেপ্টেম্বর) পরীক্ষা করা হবে ঢাকার বাইর থেকে আসা ক্রিকেটারদের।

এর আগে গত ৭ ও ৮ সেপ্টেম্বর জাতীয় পুলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের প্রথম ধাপের করোনা পরীক্ষা করেছিল বিসিবি। তখন জাতীয় দলের ওপেনার সাইফ হাসান ও জাতীয় দলের প্রধান ট্রেনার নিক লি’র করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

নিক লি সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিলেও সাইফ হাসান এখনও সুস্থ হননি। আগামী ২০ সেপ্টেম্বর থেকে আবারও ঢাকায় শুরু হবে টাইগারদের অনুশীলন।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, সেম্টম্বর ১৭, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।