ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনামুক্ত নিক লি, শঙ্কামুক্ত নন সাইফ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
করোনামুক্ত নিক লি, শঙ্কামুক্ত নন সাইফ নিক লি ও সাইফ হাসান

করোনা থেকে মুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান ট্রেনার নিক লি। গত ৮ সেপ্টেম্বর করোনা পরীক্ষায় তিনি ও তরুণ ওপেনার সাইফ হাসান করোনায় আক্রান্ত হন।

 

রোববর (১৩ সেপ্টেম্বর) নিক লি’র করোনা মুক্তির খবরটি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তবে ওপেনার সাইফ হাসানের এখনও দ্বিতীয় করোনা পরীক্ষা হয়নি। তার শারীরিক অবস্থা আরেকটু উন্নত হলে আবারও করোনা পরীক্ষা করানো হবে।

দেবাশীষ চৌধুরী বলেন, ‘গতকাল (শনিবার) আমরা নিক লির কোভিড টেস্ট করিয়েছি। ফলাফল ভালো, নেগিটিভ এসেছে তার। আর সাইফ হাসানের পরীক্ষা আমরা এখনও করিনি। ওর শারীরিক পরিস্থিতি ভালো না। ভালো হলে আবার করোনা পরীক্ষা করানো হবে। ’ 

গত ১৯ জুলাই থেকে জাতীয় দলের ক্রিকেটাররা ব্যক্তিগত অনুশীলন শুরু করেন। পরে ইয়াকুব আলী নামের এক ট্রেনার করোনায় আক্রান্ত হলে অনুশীলন সাময়িকভাবে বন্ধ করে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করায় বিসিবি। তখনই সাইফ ও নিক লির করোনা আক্রান্ত হবার বিষয়টি নিশ্চিত করে বিসিবি।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।