ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুইডেন জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নিলেন জন্টি রোডস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
সুইডেন জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নিলেন জন্টি রোডস জন্টি রোডস

সুইডেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস। এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে সুইডিশ ক্রিকেট ফেডারেশন।

 

ইউরোপের শান্তিপ্রিয় দেশটিতে দ্রুত ক্রিকেটের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। যার ফলশ্রুতিতে জুনিয়র ক্রিকেট এবং হাই-পারফর্ম্যান্স ক্রিকেটে বড় ধরনের বিনিয়োগ করার পরিকল্পনা করছে সুইডিশ ক্রিকেট ফেডারেশন।  

সুইডিশ ক্রিকেট ফেডারেশন তাদের বিবৃতিতে জানায়, ‘ক্রিকেট সুইডেনের দ্বিতীয় ক্রমবর্ধমান খেলা যেখানে গত দুই বছরে ৩০০ শতাংশ অংশগ্রহণ বেড়েছে। ’

সুইডেন জাতীয় দলের দায়্ত্বি নেওয়ার প্রসঙ্গে জন্টি রোডস সুইডিশ ক্রিকেট ওয়েবসাইটে বলেন, ‘আমি আমার পরিবারের সঙ্গে সুইডেনে স্থানান্তরিত হয়ে সুইডিশ ক্রিকেটে কাজ করতে পারার প্রসঙ্গে সত্যিই উচ্ছ্বসিত। এই সুযোগটি উপযুক্ত সময়ে এসেছে এবং সম্পূর্ণ নতুন পরিবেশে আমি আমার সামর্থ্য অনুযায়ী কাজ করে যাব। কাজ শুরুর জন্য আমার তর সইছে না। ’ 

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া আইপিএলের নতুন সংস্করণে কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচ হিসেবে কাজ করছেন রোডস। সুইডিশদের দায়্ত্বি নিতে তিনি নভেম্বরে স্টকহোমে যাবেন।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।