ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিপিএল থেকে সরে দাঁড়ালেন সারওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
সিপিএল থেকে সরে দাঁড়ালেন সারওয়ান রামনরেশ সারওয়ান/ছবি: সংগৃহীত

চলতি বছরের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। কিন্তু এমন এক সময় পারিবারিক কারণ দেখিয়ে এবারের আসর থেকে সরে দাঁড়ালেন জ্যামাইকা তালাওয়াসের সহকারী কোচ রামনরেশ সারওয়ান।

 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ‘ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো নিউজডে’কে এমনটাই জানিয়েছেন তালাওয়াসের প্রধান নির্বাহী জেফ মিলার।  

সারওয়ানের সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানানোর পরই ওয়েস্ট ইন্ডিজের সাবেক স্পিনার রায়ান অস্টিন এবং বিনোদ মহারাজকে প্রধান কোচ ফ্লয়েড রেইফারের সহকারী হিসেবে নিয়োগ দিয়েছে তালাওয়াস।

এর আগে সিপিএল বিতর্কে নাম জড়িয়েছিলেন সারওয়ান। তারকা ক্রিকেটার ক্রিস গেইলকে ছেড়ে দিয়েছিল তালাওয়াস। এই নিয়ে সারওয়ানের ওপর ক্ষোভ ঝেড়েছিলেন ‘ক্যারিবীয় ব্যাটিং দানব’। এমনকি সারওয়ানকে ‘করোনা ভাইরাসের চেয়েও নিকৃষ্ট’ বলে কটাক্ষ করেছিলেন তিনি।

জ্যামাইকা ছাড়ার পর একসময়ের জাতীয় দলের সতীর্থ সারওয়ানকে নিয়ে গেইল বলেছিলেন, ‘সারওয়ান, তুমি করোনা ভাইরাসের চেয়েও নিকৃষ্ট। তুমি একটা সাপ, তুমি পেছনে ছুরি মারার মতো লোক। তুমি আসলে এখনো অপরিণত। ’  

গেইল মনে করেন করেন, জ্যামাইকাতে না থাকতে পারার পেছনে মূল কলকাঠি নেড়েছেন সারওয়ান। পরে সেন্ট লুসিয়া জুকসে যোগ দিলেও ১৮ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এবারের আসর থেকেই নাম তুলে নেন ক্যারিবীয় ওপেনার।

মজার ব্যাপার হচ্ছে, ১৯ আগস্ট গেইলের বর্তমান দল সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে ম্যাচ দিয়েই আসর শুরু হবে তার সাবেক দল জ্যামাইকা তালাওয়াসের। কিন্তু বিতর্কে জড়িত গেইল ও সারওয়ান দুজনেই এবার থাকছেন না। এর আগে ২০১৩ সালে প্রতিযোগিতার অভিষেক আসর ও ২০১৬ সালের আসরের চ্যাম্পিয়ন হয়েছিল জ্যামাইকা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।