ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘মুশফিকের মতোন সবাইকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করুন’ 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
‘মুশফিকের মতোন সবাইকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করুন’  ছেলের সঙ্গে মুশফিক

করোনা ভাইরাস শুরুর পর থেকে সবাইকে সচেতনতা অবলম্বন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগমাধ্যমে করোনা নিয়ে সতর্ক থাকার জন্য বিভিন্ন সময় আহ্বান জানান তিনি।

 

এবারও সবাইকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করার জন্য দারুণ এক কাজ করেছেন মুশফিক। নিজের ছেলের সঙ্গে মাস্ক পরা ছবি দিয়ে এক চ্যালেঞ্জে অংশগ্রহণ করেছেন তিনি। চ্যালেঞ্জটি অবশ্য ইউনিসেফ বাংলাদেশের।  

এই দাতব্য সংস্থালয় নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে মুশফিক ও তার ছেলের মাস্ক পরা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘মাস্ক #করোনাভাইরাস রোধে সবচেয়ে শক্তিশালী হাতিয়ার। তাই আমাদের সবার প্রিয় মুশফিকুর রহিমের (Mushfiqur Rahim) মতন সবাইকে মাস্ক ব্যবহারে উৎসাহী করুন। ’ 

আমাদের সাথে যোগ দিন এবং আপনার সন্তানের মাস্ক পরা ছবি/ভিডিও শেয়ার করুন #WearAMask হ্যাশট্যাগ দিয়ে আর পাঠিয়ে দিন আমাদের ইমেইলে- [email protected]।  চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আপনার বন্ধুদেরও মনোনীত করুন। ’ 

ইউনিসেফ বাংলাদেশের দেওয়া সেই পোস্ট মুশফিক নিজেও তার অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।