ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

ক্রিকেট

ক্রিকেটারদের আইসোলেশনে রেখে করোনা টেস্ট করানো হবে

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
ক্রিকেটারদের আইসোলেশনে রেখে করোনা টেস্ট করানো হবে বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। ফাইল ফটো।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাসের বেশি সময় ধরে সব ধরনের ক্রিকেট স্থগিত ছিল। তবে সব শঙ্কা পেছনে ফেলে আবারও মাঠে গড়িয়েছে আন্তর্জাতিক ক্রিকেট।

 

তাই বাংলাদেশ দলও অপেক্ষায় রয়েছে ক্রিকেটে ফেরার। টাইগারদের শ্রীলঙ্কা সফরও প্রায় নিশ্চিত। তার জন্য জাতীয় দলের ক্যাম্প শুরু হলে ডাক পাওয়া ক্রিকেটারদের আইসোলেশনে রেখে করোনা টেস্ট করানো হবে।

সোমবার (১০ আগস্ট) সাংবাদিকদের এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তবে ক্যাম্প কবে থেকে শুরু হবে সেটা এখনো চূড়ান্ত করেনি বিসিবি।

প্রধান নির্বাহী বলেন, 'জাতীয় দলের সম্ভাব্য খেলোয়াড়দের নিয়ে একটা অ্যাপসের অধীনে নিয়ে আসা হয়েছে কোভিড-১৯ ওয়েল বিং অ্যাপস। এই অ্যাপসের মাধ্যমে তাদের স্বাস্থ্যের অবস্থা সরাসরি পর্যবেক্ষন করছে আমদের মেডিক্যাল ডিপার্টমেন্ট। যখনই আমরা ক্যাম্পের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবো, তাদেরকে আমরা আইসোলেশনে রেখে কোভিড টেস্টটা করবো। তারপর তাদের আবাসিক ক্যাম্পের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। '

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa