ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

ক্রিকেট

অনুশীলনে যোগ দিলেন সৌম্য-সাদমান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
অনুশীলনে যোগ দিলেন সৌম্য-সাদমান করোনা বিরতির পর মিরপুরে প্রথমবারের মতো অনুশীলন করেছেন সৌম্য সরকার ও সাদমান ইসলাম।

মিরপুরের হোম অব ক্রিকেটে চলছে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ। আর করোনা বিরতির পর মিরপুরে প্রথমবারের মতো অনুশীলন করেছেন সৌম্য সরকার ও সাদমান ইসলাম।

শনিবার থেকে শুরু হওয়া অনুশীলনের সূচি অনুযায়ী রোববার (০৯ আগস্ট) অনুশীলন করার কথা ছিল সৌম্যর। তবে ঢাকায় পৌঁছাতে না পারায় অনুশীলন করতে পারেননি তিনি।

সোমবার (১০ আগস্ট) অনুশীলনের তৃতীয় দিনে শুরুটা করেন মুশফিকুর রহিম ও মুমিনুল হক। সকাল ৯টার দিকে এসে আগে ইনডোরে ব্যাটিং অনুশীলন করেন মুশি। এরপর ১০টার দিকে মূল মাঠে ও জিমে অনুশীলন করে ফিরে যান জাতীয় দলের অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

টেস্ট অধিনায়ক মুমিনুল আগে মূল মাঠে ও জিমে অনুশীলন করেন। এরপর ইনডোরে ব্যাট হাতে ঝালিয়ে নেন নিজেকে। সূচি অনুযায়ী অনুশীলন করেছেন মোহাম্মদ মিঠুন। এনামুল হক বিজয় অবশ্য নির্ধারিত সময়ের কিছু আগে অনুশীলন করেছেন।

তবে সৌম্য আর সাদমানের ফিটনেসের অবস্থা দেখে আশানুরূপ মনে হয়নি। মিরপুরের মূল মাঠে একবার ৪০০ মিটার দৌড়েই বেশ হাপিয়ে ওঠেন। ইনডোরে ব্যাট হাতেও অনুশীলন করেন। বোলারদের মধ্যে শফিউল ইসলাম, আল আমিন হোসেন, তাইজুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব বিসিবির সূচি অনুযায়ী অনুশীলন করে গেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa