ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ক্রিকেট

হতাশ ছিলাম, ম্যাচ খেলার জন্য মুখিয়ে আছি: সাব্বির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
হতাশ ছিলাম, ম্যাচ খেলার জন্য মুখিয়ে আছি: সাব্বির সাব্বির রহমান। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মারমুখি ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম সাব্বির রহমান। তবে গত বছর সেপ্টেম্বরের পর থেকে আর জাতীয় দলে সুযোগ পাননি এই ডানহাতি ব্যাটসম্যান।

 

করোনার কারণে চার মাসের বেশি সময় ধরে ক্রিকেট স্থগিত থাকায় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। ঈদের পর ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপে মাঠে ফিরেন সাব্বির। ক্রিকেট স্থগিত থাকায় কিছুটা হতাশ ছিলেন। তবে এখন ম্যাচ খেলতে মুখিয়ে আছেন তিনি।

রোববার (০৯ আগস্ট) মিরপুরের হোম অব ক্রিকেটে করোনার পর প্রথমবারের মতো অনুশীলন শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন সাব্বির। তবে করোনার সময়টাতে বাসায় ফিটনেস নিয়ে নিয়মিত কাজ করেছেন তিনি। দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে আসতে পেরে ভালো লাগার কথাও জানান ২৮ বছর বয়সী ব্যাটসম্যান।  

সাব্বির বলেন, 'অনেকদিন ধরেই আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট বন্ধ আছে। সব প্লেয়াররাই শুরুর দিকে তাকিয়ে আছে। মাঝে মাঝে হতাশাও কাজ করছে। অনেকদিন পার হয়ে গেছে। ইংল্যান্ড-পাকিস্তান যখন খেলছে বা ওয়েস্ট ইন্ডিজ যখন খেলেছে তখন খুব ভালো লেগেছে। অন্তত খেলা তো শুরু হয়েছে। আমাদের দেশে যদি সব ঠিকঠাক থাকে ইনশাআল্লাহ আমরা খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ম্যাচ খেলবো। খুব উজ্জীবিত হয়ে আছি আমরা খেলার জন্য। খুব মরিয়া হয়ে আছি। এর জন্য আমরা অনুশীলন করছি। নিজেদের ফিট রাখার জন্য এবং ভালো কিছু করার জন্য। আশা করি খেলা শুরু হলে ভালো কিছু করবো। ' 

তিনি আরও বলেন,  ‘প্রায় চার মাস পর এই মাঠে আসা।  অনুভূতি প্রকাশ করতে পারবোনা। খুব ভালো লাগছে। অনেকদিন পর অনুশীলন শুরু করলাম মিরপুর স্টেডিয়ামে। ব্যাটিং করলাম। বিসিবি যেসব নির্দেশনা দিয়েছে, তিন ফুট দূরত্ব বজায় রাখা ও অন্যান্য সুন্দর সুন্দর নিয়ম, সেসব মেনে চলছি। খুব ভালো সুযোগ সুবিধা অনুশীলনের জন্য, ওয়ান বাই ওয়ান। সবাই টাইম মেইনটেইন করছে। আজ আমার দুপুর ২টা থেকে ছিল, ট্রেনিং শেষ করলাম খুব ভালো লাগছে। '

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa