ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

ক্রিকেট

করোনা: স্থগিত হলো জিম্বাবুয়ে-আফগানিস্তান সিরিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
করোনা: স্থগিত হলো জিম্বাবুয়ে-আফগানিস্তান সিরিজ ছবি: সংগৃহীত

এই আগস্টে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা ছিল আফগানিস্তানের। কিন্তু দেশের করোনা মহামারি পরিস্থিতির অবনতি হওয়ার প্রেক্ষিতে সিরিজ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট।

 

করোনাকালে ধীরে ধীরে ফিরতে শুরু করেছে ক্রিকেট। এরইমধ্যে ইংল্যান্ডের মাটিতে ক্রিকেট ফিরেছে। বেশ কয়েকটি দেশ ক্রিকেট ফেরানোর পথেই আছে। জিম্বাবুয়ে ক্রিকেটও সেই পথেই যেতে চেয়েছিল। এমনকি নিয়ন্ত্রিত পরিবেশে সিরিজ আয়োজনের জন্য জিম্বাবুয়ে সরকারের কাছে আবেদনও জানিয়েছিল দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু জিম্বাবুয়ের ক্রীড়া ও বিনোদন কমিশন সেই আবেদন নাকচ করে দিয়েছে।

সিরিজ বাতিল হয়ে যাওয়া জিম্বাবুয়ে ক্রিকেটের জন্য বড় ধাক্কা। কারণ তীব্র অর্থ সংকটে থাকা বোর্ডের জন্য এই সিরিজ হতে পারত অনেক বড় স্বস্তির কারণ। এমনিতেই জিম্বাবুয়ে ক্রিকেটের ঘাড়ে অনেক বড় ঋণের বোঝা চেপে আছে। বোঝা কমাতে এরইমধ্যে খরচের খাতায় লাগাম টেনেছে বোর্ড। আফগানিস্তান সিরিজ মাঠে গড়ালে আর্থিক ধাক্কা কিছুটা  সামাল দেওয়া যেত। কিন্তু এবার সেটাও হাতছাড়া হলো।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa