ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

ক্রিকেট

ফ্লাইট মিস করে সিপিএলে খেলা হচ্ছে না অ্যালেনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
ফ্লাইট মিস করে সিপিএলে খেলা হচ্ছে না অ্যালেনের

নিজের ভুলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ২০২০ আসরে খেলা হচ্ছে না ফ্যাবিয়ান অ্যালেনের। জ্যামাইকা থেকে বার্বাডোজের প্লেন মিস করেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছেন তিনি।

আগামী ১৮ আগস্ট থেকে শুরু হওয়া সিপিএলে এবারের নিয়ম অনুযায়ী টুর্নামেন্ট শুরুর দুই সপ্তাহ আগে নির্দিষ্ট শহর ত্রিনিদাদে প্রতিটি দলের খেলোয়াড়, স্টাফ ও অফিসিয়ালদের যাওয়ার কথা। এর জন্য দ্বীপটিতে যেতে বেশ কয়েকটি চাটার্ড ফ্লাইড তৈরি রাখা ছিল।

এদিকে গত মাসেই ক্রিকেটারদের ড্রাফটে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস অ্যালেনকে ২০২০ আসরের জন্য ধরে রাখে। আর গত সোমবার বার্বাডোজে অভ্যন্তরীণ ফ্লাইটে তার যাওয়ার কথা ছিল। যেখানে ৩ আগস্টের পর সেখান থেকে চার্টারে ত্রিনিদাদে যাওয়ার কথা ছিল। তবে নির্দিষ্ট সময়ে বিমানবন্দরে আসতে দেরি করায় ফ্লাইট মিস করেন তিনি।

এ ব্যাপারে ক্রিকইনফোতে অ্যালেনের এজেন্ট বলেন, ‘দুঃখজনকভাবে ফ্লাইটের বিস্তারিত বিষয় বুঝতে কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছিল এবং সে ফ্লাইট মিস করে। আমরা সম্ভাব্য সবকিছুই চেষ্টা করেছি। তবে ত্রিনিদাদে মহামারির কারণে ভ্রমণ নিষেধাজ্ঞা থাকায় সোমবার শেষ ফ্লাইটটি চলে যায়। ’

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa