ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ক্রিকেট

টাইগারদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিংয়ে গ্যারি কারস্টেন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
টাইগারদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিংয়ে গ্যারি কারস্টেন গ্যারি কারস্টেন/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন মাঠের ক্রিকেট থেকে দূরে টাইগাররা। তবে দলের কোচিং স্টাফদের সঙ্গে নিয়মিত অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিটিং করছেন তারা।

এবার সেই মিটিংয়ে যোগ দেবেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ও ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচ গ্যারি কারস্টেন।

মঙ্গলবার (৪ আগস্ট) সাংবাদিকদের একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। বুধবার (৫ আগস্ট) জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে কোচিং স্টাফদের মিটিংয়ে যোগ দেবেন কারস্টেন। মূলত টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর আমন্ত্রণে সাবেক প্রোটিয়া ওপেনার মিটিংয়ে যুক্ত হচ্ছেন।  

আকরাম খান বলেন, ‘আগামীকাল কারস্টেনের সঙ্গে ক্রিকেটারদের মিটিং আছে। এটাতো কোচদের সঙ্গে হয়। তো আমরা ওকে আমন্ত্রণ জানিয়েছি। খেলোয়াড়রা যদি ওর কাছ থেকে কোনো আইডিয়া বা পরামর্শ নিতে পারে সেটা তাদের জন্য অনেক বড় একটা সুযোগ। পাঁচ মাস যাবত ক্রিকেট নেই। অনেকে প্রশ্ন করতে পারে। তাই ওর সঙ্গে জুমে গ্রুপ মিটিংয়ের ব্যবস্থা করে দিয়েছি। আগামীকালকে ওর সঙ্গে মিটিং। ’

এর আগে চন্ডিকা হাথুরুসিংহের বিদায়ের পর কারস্টেনই ছিলেন বিসিবি’র প্রথম পছন্দ। সেবার পারিবারিক কারণ দেখিয়ে রাজি হননি তিনি। তবে কোচ হতে রাজি না হলেও কোচ নিয়োগের প্রক্রিয়ায় জড়িত ছিলেন ভারতের বিশ্বকাপজয়ী কোচ। তার পরামর্শেই ২০১৮ সালের জুনে স্টিভ রোডসকে নিয়োগ দেয় বিসিবি। পরে বিশ্বকাপে ব্যর্থতার জেরে ইংলিশ কোচের সঙ্গে চুক্তি বাতিল করা হয়। স্বদেশী ডমিঙ্গোর সঙ্গেও কারস্টেনের বেশ ভালো সম্পর্ক।

আগামীকাল (৫ আগস্ট) বিকেল ৫টায় শুরু হবে এই ভার্চ্যুয়াল মিটিং।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa