ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

ব্যাংকার্স ক্রিকেটে জিতল এফএসআইবিএল ও ইউসিবিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ব্যাংকার্স ক্রিকেটে জিতল এফএসআইবিএল ও ইউসিবিএল .

বসুন্ধরা ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপে চতুর্থ দিনের খেলায় জয়ের দেখা পেয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল) ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল)।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় এফএসআইবিএল ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এই ম্যাচ সাক্ষী হয়েছে রানবন্যার।

 

আগে ব্যাট করে বিপানের অপরাজিত ৯৪ ও অমিতাভ, আজমের চল্লিশোর্ধ্ব ইনিংসে ভর করে ৩ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২০৭ রানের পাহাড় গড়ে এফএসআইবিএল।

.বল হাতে ইসলামী ব্যাংকের সাজ্জাদ ৩৮ রান খরচে নেন ১ উইকেট।

জবাবে আনিসুর ৫০, তারেক ৪৯ রান করলেও অন্যদের ব্যর্থতায় ১৮৯ রানের বেশি করতে পারেনি ইসলামী ব্যাংক। ফলে ১৮ রানের ব্যবধানে ম্যাচটি জিতে নেয় এফএসআইবিএল।  

.বল হাতে এফএসআইবিএল’র জিয়া নেন ৩৩ রান খরচে ৩ উইকেট।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন এফএসআইবিএল'র বিপান।

দিনের শেষ খেলায় মুখোমুখি হয়েছিল ইউসিবিএল ও হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং কর্পোরেশন (এইচএসবিসি)।  

.এই ম্যাচে অল্পের জন্য সেঞ্চুরি মিসের হতাশায় পোড়েন ইউসিবিএল’র তাসনিম। তিনে নেমে তিনি খেলেন ৯০ রানের অনবদ্য ইনিংস। এছাড়া আহসানুলের ৪৩ রানের ইনিংস মিলিয়ে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭২ রানে থামে ইউসিবি।

জবাব দিতে নেমে ১৫৪ রানের বেশি করতে পারেনি এইচএসবিসি। অনন্ত, মুস্তাফিজুর, মাহিমরা ভালো শুরু পেলেও ইনিংস এগিয়ে নিতে ব্যর্থ হন।  

.ইউসিবির পক্ষে একাই ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন রিমন।

সংক্ষিপ্ত স্কোর (ম্যাচ-১)
এফএসআইবিএল: ২০৭/৩ (১০), অমিতাভ ৪৮, বিপান ৯৪*, সাদ্দাম ৫, আজম ৪১; সাজ্জাদ ৩৮/১ (৪), রশিদ ৩৮/১ (৩)

ইসলামী ব্যাংক লিমিটেড: ১৮৯/৯ (২০), আবরার ১৭, তারেক ৪৯, বাবর ১৯, রশিদ ১৪, আনিসুর ৫০, জালাল ১০, তৌহিদুল ১, সুমন ২, বাশার ০, জাকারিয়া ১৪, সাজ্জাদ ০; জিয়া ৩৩/৩ (৪), ফরহাদ ২৯/২ (৪), সাদ্দাম ৩৮/২ (৩), আজাদ ২৯/১ (৪)।

ফলাফল: এফএসআইবিএল ১৮ রানে জয়ী।

ম্যাচসেরা: বিপান (এফএসআইবিএল)।

সংক্ষিপ্ত স্কোর (ম্যাচ-২)
ইউসিবিএল: ১৭২/৪ (২০), রাকিব ১৪, আহসানুল ৪৩, তাসনিম ৯০, রোহান ১৫*, রিমন ০, ফাহিমুল ৫*; সাব্বির ১৬/২ (৩), আলিম ৪৩/১ (৩), দানেশ ২৩/১ (৩)।

এইচএসবিসি: ১৫৪/৯ (২০), ইফতেখারুল ১৮, অনন্ত ৩৩, আহসান ৫, মুস্তাফিজুর ২৬, আলিম ২, রাজীব ১১, দানেশ ১৬, মাহিম ২৫, শাহিনুর ০, সাব্বির ৫*, মিশু ১*; রিমন ২১/৫ (৪), নাসিম ২২/২ (৩), ফাহিমুল ৩৪/১ (৩)।

ফলাফল: ইউসিবিএল ১৮ রানে জয়ী।

ম্যাচসেরা: রিমন (ইউসিবিএল)।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa