ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

‘মায়ের ভালোবাসায়’ সিক্ত যুবা পেসার শরিফুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
‘মায়ের ভালোবাসায়’ সিক্ত যুবা পেসার শরিফুল

পঞ্চগড়: বসন্তের আগমন এবং ভালোবাসা দিবসে মায়ের ভালোবাসায় সিক্ত হলেন দেশের সর্ব উত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড়ের বা-হাতি অনূর্ধ্ব-১৯ দলের পেসার শরিফুল ইসলাম। বিশ্বকাপ জয়ের পর এরকম একটি দিনে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাতে পেরে আনন্দে আত্মহারা পেসার শরিফুল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের সাফল্য ও তার ভবিষ্যৎ স্বপ্ন নিয়ে আশাব্যক্ত করেন শরিফুল।

শরিফুল বাংলানিউজকে বলেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর দেশে ফিরে দেশবাসীর ভালোবাসা পেয়েছি। এরপর আজকের এ দিনটিতে বাবা-মা এবং পরিবারের সদস্যদের সঙ্গে সময় দিতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি।

বাবা-মায়ের পাশাপাশি সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন দেশের জন্য ভালোকিছু করতে পারি এবং আরো অনেকটা সামনে এগিয়ে যেতে পারি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিশ্বের সব প্রেমিকযুগল যেখানে তাদের ভালোবাসার মানুষদের সঙ্গে দিনটিকে সেলিব্রেট করছেন, সেখানেই বাবা-মা, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের সঙ্গে একান্ত সময় কাটিয়েছেন এ পেসার। শুক্রবারের জুম্মার নামাজের পর সবার সঙ্গে কুশল বিনিময়ের পর খোশগল্পে মেতেছিলেন।  

এদিকে সবার ভালোবাসার পাশাপাশি ছেলের জন্য দোয়া চেয়েছেন শরিফুলের মা বুলবুলি বেগম।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালেও সেখানকার আনুষ্ঠানিকতা শেষে গাড়িবহর নিয়ে বিকেল ৩টার দিকে নিজ গ্রামের বাড়ি মৌমারীতে পৌঁছান শরিফুল। এসময় শরিফুলকে তার পরিবারসহ গ্রামের লোকজন ও জেলার বিভিন্ন এলাকা থেকে আগত ক্রিকেটভক্তরা মিষ্টি মুখ করিয়ে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa