ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বলিউড অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর প্রেমের গুঞ্জন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
বলিউড অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর প্রেমের গুঞ্জন বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে প্রেমে মজেছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী!

বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে প্রেমে মজেছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী! এমন গুঞ্জনই এখন ভেসে বেড়াচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, প্রায় দু’বছর ধরে তারা সম্পর্কে জড়িয়েছেন। তবে শাস্ত্রীর মন্তব্য পাওয়া না গেলেও নিমরত কিন্তু এমন সম্পর্কের জল্পনা উড়িয়ে দিয়েছেন।

বেশ কয়েকবছর ধরেই শাস্ত্রী তার স্ত্রী রীতু থেকে আলাদা থাকেন। জানা যায়, স্ত্রী বিচ্ছিন্ন থাকাকালীন নাকি নিমরতের প্রেমে পড়ে গিয়েছিলেন বর্তমানে টিম ইন্ডিয়ার হেড কোচ।

গতবছর শাস্ত্রী-নিমরত কৌরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই এই গুঞ্জন জোরালো হয়।

নিমরত ‘এয়ারলিফট’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন। এছাড়াও তিনি ‘দ্য টেস্ট কেস’(২০১৭) একটি ওয়েব সিরিজে দেখা অভিনয় করেছিলেন। শুধু ভারতেই নয়, বিদেশেও অভিনয় করতে দেখা গিয়েছে পাঞ্জাবি এই অভিনেত্রীকে। ‘হোমল্যান্ড’(২০১৪), ‘ওয়েওয়ার্ড পিনেস’(২০১৬) যুক্তরাষ্ট্রের টেলিভিশন সিরিজেও অভিনয়তে নজর কেড়েছেন নিমরত।

শাস্ত্রী থেকে ২০ বছরের ছোট নিমরত গোটা ঘটনাকেই অবশ্য ফিকশন বলে উড়িয়ে দিয়েছেন। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছিলেন, আমার দাঁতের যত্ন প্রয়োজন। এটা ফ্যাক্ট। ফিকশন হল প্রচারমাধ্যমে আমাকে নিয়ে যা লেখা হয়।

এদিকে বলিউড পাড়ায় রবি শাস্ত্রী অবশ্য এবারই প্রথম নন। এর আগেও বলিউডি অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বলে গুঞ্জন ছড়িয়েছিল। আশির দশকে শাস্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে ডেটিংয়েও নাকি যেতেন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। তবে নিমরতের সঙ্গে শাস্ত্রী নতুন সম্পর্ক বেশ সাড়া ফেলেছে। এই সম্পর্ক কতদূর গড়ায়, সেটাই আপাতত দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।