ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুশফিকের সিদ্ধান্তে মাহমুদউল্লাহর সমর্থন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
মুশফিকের সিদ্ধান্তে মাহমুদউল্লাহর সমর্থন মাহমুদউল্লাহ রিয়াদ/ছবি: বাংলানিউজ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আগামী ২২ জানুয়ারি পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। পাকিস্তানের নিরাপত্তার ইস্যুর কারণে প্রথম দিকে অনেক ক্রিকেটারই যেতে রাজি হননি। তবে শেষ পর্যন্ত প্রায় সব ক্রিকেটারই পাকিস্তান সফরে যাচ্ছেন। তবে শুরু থেকেই অনীহা প্রকাশ করে আসছেন মুশফিকুর রহিম। শেষ পর্যন্ত পারিবারিক কারণে যাচ্ছেন না তিনি।

মুশফিকের এই সিদ্ধান্তকে পুরোপুরি সমর্থন জানিয়েছেন অন্তবর্তীকালীন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার (২১ জানুয়ারি) দলের অনুশীলনের পর সংবাদ সম্মেলনে তিনি একথা জানিয়েছেন।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘মুশির (মুশফিক) সিদ্ধান্ত আমি সমর্থন করি, কারো ব্যক্তিগত জীবনে পরিবারের চাইতে বড় ইস্যু আর কিছুই হতে পারে না। ওর সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে।  ফ্যামিলি একটা বড় ইস্যু একজন ক্রিকেটারের লাইফে। আমার পূর্ণ সমর্থন রয়েছে মুশির সিদ্ধান্তের প্রতি। ’
 
মাহমুদউল্লাহ আরও জানান, পাকিস্তান সফরের ব্যাপারে তার নিজের পরিবারকে রাজি করানোটা কঠিন কাজ ছিল। তিনি বলেন, ‘প্রথম দিকে (পরিবারকে রাজি করানো) অবশ্যই কঠিন ছিল। এবং আমার পরিবারও কনসার্নড ছিল। আমি আমার পরিবারের সঙ্গে কথা বলেছি। ওরা রাজি হয়েছে। এদিক থেকে আমি কিছুটা স্বস্তিতে যে আমার পরিবার রাজি হয়েছে। তারা অস্বস্তি বোধ করবে না। কারণ তারা (বিসিবিও পিসিবি) সম্ভবত আমাদের সর্বোচ্চ নিরাপত্তাই দেবে। ’

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১,২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।