ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দলকে জিতিয়েও ১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন লুইস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
দলকে জিতিয়েও ১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন লুইস ৯৯ রানে অপরাজিত থাকা ক্যারিবীয় ওপেনার এভিন লুইস সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে মাঠ ছেড়েছেন।

আয়ারল্যান্ডকে ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১-০তে এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ। তবে ৯৯ রানে অপরাজিত থাকা ক্যারিবীয় ওপেনার এভিন লুইস সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে মাঠ ছেড়েছেন।

ব্রিজটাউনে সফররত আইরিশরা প্রথমে ব্যাট করে ৪৬.১ ওভারে ১৮০ রানে অলআউট হয়। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ১০০ বল বাকি থাকতে জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ।

১৮১ রানের লক্ষ্যে খেলতে নেমে লুইসের ব্যাটে ভর করে জয় তুলে নেয় ক্যারিবীয়রা। শেষ পর্যন্ত তিনি ৯৯ বলে ১৩টি চার ও ২টি ছক্কায় ৯৯ করে অপরাজিত থাকেন। আইরিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ দুই উইকেট পান সিমি সিং।

টস জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে স্বাগতিক বোলারদের সামনে খেই হারিয়ে ফেলে আয়ারল্যান্ড ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান আসে লোরকান টাকারের ব্যাট থেকে।

ক্যারিবীয় বোলার আলজারি জোসেফ সর্বোচ্চ ৪টি উইকেট পান। দুটি করে উইকেট তুলে নেন শেলডন কোটরেল ও হেইডেন ওয়ালশ।

একই ভেন্যুতে আগামী ৯ জানুয়ারি সিরিজের দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।