ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

নিরাপত্তা নিশ্চিত হলে পাকিস্তানে যাবে বাংলাদেশ ক্রিকেট দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
নিরাপত্তা নিশ্চিত হলে পাকিস্তানে যাবে বাংলাদেশ ক্রিকেট দল ‘প্রমিলা ইনডোর ক্রিকেট ভবন’ উদ্বোধনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল: ছবি-বাংলানিউজ

সাভার (ঢাকা): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, পাকিস্তান নিরাপত্তা নিশ্চিত করতে পারলে বাংলাদেশ ক্রিকেট দল সেখানে খেলতে যাবে। তা না হলে আসন্ন ক্রিকেট খেলতে বাংলাদেশ দল পাকিস্তানে যাবে না।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারে অবস্থিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপিতে) ‘প্রমিলা ইনডোর ক্রিকেট ভবন’ উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনায় এখনো বাংলাদেশের খেলোয়াড় ও তাদের পরিবারের মধ্যে আতঙ্ক কাটেনি।

খেলোয়াড়রা বাংলাদেশের সম্পদ তাই সরকার তাদের সব ধরণের সুযোগ-সুবিধা দিচ্ছে।

জাহিদ আহসান বলেন, একাদশ জাতীয় সংসদের সরকার অত্যন্ত ভালোভাবে এ বছরটা (২০১৯) পার করেছে। আমি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সফলভাবে পরিচালনা করেছি, কোথাও কোনো দুর্নীতি হয়নি।  দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রাশীদুল হাসানসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa