ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

হবিগঞ্জে ইমরুল কায়েসকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
হবিগঞ্জে ইমরুল কায়েসকে সংবর্ধনা হবিগঞ্জে ইমরুল কায়েসকে সংবর্ধনা-ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েসকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামের সভাকক্ষে জেলা ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতি এই সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে ইমরুল কায়েস বলেন, লেখাপড়া অথবা খেলাধুলায় সফলতার জন্য একাগ্রতা প্রয়োজন। একসাথে দু’টিতে সফলতা আসবে না।

তাই ভাল খেলোয়াড় হতে চাইলে সেখানে মনোযোগ রাখতে হবে।

সংবর্ধনায় বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল সোহেল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফজলে রাব্বি রাসেল, সাইদুর রহমান প্রমুখ।

ইমরুল কায়েস বর্তমানে বিপিএলের দ্বিতীয় পর্বে তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে সিলেটে অবস্থান করছেন। সর্বশেষ ম্যাচে তার দল স্বাগতিক সিলেট সিক্সার্সে বিপক্ষে দাপুটে জয় পায়।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।