ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সঞ্জয় মাঞ্জরেকারের টেস্ট একাদশে মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
সঞ্জয় মাঞ্জরেকারের টেস্ট একাদশে মুশফিক সঞ্জয় মাঞ্জরেকারের টেস্ট একাদশে মুশফিক-ছবি: বাংলানিউজ

২০১৮ সালে ক্রিকেট খেলুড়ে সব দলের পর্যালোচনা করে টেস্টের বিশ্ব একাদশ সাজিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার। আর এই দলে অনেক তারকার মাঝে উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে সুযোগ পেয়েছেন বাংলাদেশের মুশফিকুর রহিম।

মাঞ্জরেকারের দলে ওপেনার হিসেবে আছেন নিউজিল্যান্ডের টম ল্যাথাম ও দক্ষিণ আফ্রিকার ডিন এলগার। এরা দু’জনেই বাঁহাতি।

তিনের আছেন ভারতের চেতেশ্বর পূজারা। চারে রাখা হয়েছে এ প্রজন্মের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলিকে।

পরের দুই পজিশনে ব্যাটসম্যান হিসেবে আছেন দুই সেরা ব্যাটসম্যান ইংল্যান্ডের জো রুট ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। আর উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিক সম্পর্কে মাঞ্জরেকার বলেছেন, জিম্বাবুয়ের বিপক্ষে ডাবল সেঞ্চুরিসহ বছরে দুর্দান্ত খেলেছেন মুশি। উইকেটের পেছনেও তিনি ছিলেন দারুণ। সঞ্জয় মাঞ্জরেকারের টেস্ট একাদশে মুশফিকপেস বোলিংয়ে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার সঙ্গে আছেন পাকিস্তানের মোহাম্মদ আব্বাস ও ভারতের জসপ্রিত বুমরাহ। দলে একমাত্র স্পিনার হিসেবে নেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার নাথান লায়নকে।

মাঞ্জরেকারের টেস্ট একাদশ: টম ল্যাথাম, ডিন এলগার, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, জো রুট, কেন উইলিয়ামসন, মুশফিকুর রহিম, কাগিসো রাবাদা, মোহাম্মদ আব্বাস, নাথান লায়ন ও জসপ্রিত বুমরাহ।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad