ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-ক্যারিবীয়রা ম্যাচ খেলবে যুক্তরাষ্ট্রে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
বাংলাদেশ-ক্যারিবীয়রা ম্যাচ খেলবে যুক্তরাষ্ট্রে! ছবি:সংগৃহীত

যুক্তরাষ্ট্রে এখনও সেভাবে ক্রিকেট পরিচিতি পায়নি। ফলে সেখানে আন্তর্জাতিক ক্রিকেট হয় না বললেই চলে। তবে এবার হয়তো বাংলাদেশ জাতীয় দল মার্কিন মুলুকে গিয়ে খেলার সুযোগ পাচ্ছে। চলতি বছরের জুন-জুলাইয়ের ওয়েস্ট ইন্ডিজ সফরের অংশ হিসেবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারে মাশরাফি-সাকিবরা।

ক্যারিবীয় সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের। একটি সূত্র থেকে জানা যায়, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পাঠানো প্রস্তাবিত সূচিতে টি-২০ ম্যাচ দুটি রাখা হয়েছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

যুক্তরাষ্ট্রে এর আগে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ বলতে ছয়টি টি-২০ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচগুলো লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কে হয়। যেখানে দেশটিতে আন্তর্জাতিক ক্রিকেটের শুরু ২০১০ সালের ২২ মে নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে। এ ছাড়া ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের ম্যাচ হয়েছে সেখানে। যেখানে খেলেছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ০৪ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।