ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান দলে হঠাৎ হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
পাকিস্তান দলে হঠাৎ হাফিজ পাকিস্তান দলে হাফিজ-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তান দল প্রায় এক সপ্তাহ আগেই ঘোষণা হয়েছিল। তবে হঠাৎই দলের ১৬তম সদস্য হিসেবে সুযোগ পেলেন অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। টিম ম্যানেজম্যান ও অধিনায়ক আজহার আলীর অনুরোধেই নেওয়া হয়েছে হাফিজকে।

অজিদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে ভালো খেলেও শেষ পর্যন্ত হোয়াইটওয়াশের লজ্জায় পড়তে হয়েছে পাকিস্তানকে। তাই ওয়ানডেতে যেন এমন বাজে প্রভাব না পড়ে সেজন্য হাফিজকে নেওয়া।

এছাড়া বাজে ফর্মের কারণে জাতীয় দল থেকে বাদ পড়ার পর ঘরোয়া ক্রিকেটে ব্যাটিং ভালোই করেছেন ডানহাতি এ ব্যাটসম্যান।

এদিকে আন্তর্জাতিক ক্রিকেটে আবারও বোলিং করার ছাড়পত্র পেয়েছেন হাফিজ। সীমিত ওভারে তার বোলিংটাও বেশ কার্যকরী। তিনি সর্বশেষ গত বছর ইংল্যান্ড সফরে বাদ পড়েছিলেন। মাঝে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিপক্ষে ছিলেন না। আগামী ১৩ জানুয়ারি ব্রিসবেনে দু’দলের মধ্যেকার প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে।

পাকিস্তান ওয়ানডে দল: আজহার আলী (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শারজিল খান, বাবর আজম, শোয়েব মালিক, আসাদ শফিক, উমর আকমল, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, রাহাত আলী, মোহাম্মদ ইরফান।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ০৮ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।