ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

এমটিবি কর্পোরেট ক্রিকেটে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এমটিবি কর্পোরেট ক্রিকেটে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স এমটিবি কর্পোরেট ক্রিকেটে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স/ছবি: সংগৃহীত

ঢাকা: টিকে স্পোর্টস আয়োজিত এমটিবি কর্পোরেট টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে কম্পিউটার সোর্স। শনিবার (৩১ ডিসেম্বর) সিটি ক্লাব মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে টোটাল গ্যাসকে ২১ রানে হারায় তারা।

টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৮৮ রান করে কম্পিউটার সোর্স। ১৮৯ রানের টার্গেটে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রানের বেশি তুলতে পারেনি টোটাল গ্যাস।

 

৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন কম্পিউটার সোর্সের সাদ। ৭০ রান করে মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড় নির্বাচিত হন টোটাল গ্যাসের মাসুদ।  

২৪৮ রান ও ৬ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান ও একই সাথে প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হন টোটাল গ্যাসের সামিন্দা।

এছাড়া ১১ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হয়েছেন একই দলের নাভিদ হোসেন।

দশটি প্রতিষ্ঠানকে নিয়ে গত ১৮ নভেম্বর মিরপুরের সিটি ক্লাব মাঠে শুরু হয় এমটিবি কর্পোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট।  

টুর্নামেন্টে অংশ নেয় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, টোটাল গ্যাস, অ্যাপোলো হসপিটালস ঢাকা, ব্লকবাস্টার ভিক্টোরিয়ান্স, এবি ব্যাংক, এনআরবি ব্যাংক, সিদ্দিক গ্রুপ, কম্পিউটার সোর্স, ইয়াসিন কেবলস ও তেহারি অন হুইলস।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৬
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa