ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সোহরাওয়ার্দির বিপক্ষে অভিষিক্ত জাকের আলির লড়াই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সোহরাওয়ার্দির বিপক্ষে অভিষিক্ত জাকের আলির লড়াই সোহরাওয়ার্দি শুভ ও জাকের আলি/ছবি:সংগৃহীত

চলমান জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় স্তরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিকদের প্রতিপক্ষ হিসেবে খেলছে রংপুর বিভাগ। ম্যাচের প্রথম দিন রংপুরের স্পিনার সোহরাওয়ার্দি শুভর দারুণ বোলিংয়ে বেশি দূর এগুতে পারেনি সিলেট। তবে, প্রথম বিভাগের ক্রিকেটে অভিষেক ম্যাচেই ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জাকের আলি।

ঢাকা: চলমান জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় স্তরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিকদের প্রতিপক্ষ হিসেবে খেলছে রংপুর বিভাগ। ম্যাচের প্রথম দিন রংপুরের স্পিনার সোহরাওয়ার্দি শুভর দারুণ বোলিংয়ে বেশি দূর এগুতে পারেনি সিলেট।

তবে, প্রথম বিভাগের ক্রিকেটে অভিষেক ম্যাচেই ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জাকের আলি।

সিলেট বিভাগ ৮৬ ওভার ব্যাট করে দিনের খেলা শেষ হওয়ার আগে ৬ উইকেট হারিয়ে তুলেছে ২০৩ রান। অর্ধশতক হাঁকিয়ে অপরাজিত আছেন জাকের আলি।

রংপুরের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে সিলেটের ওপেনার ইমতিয়াজ হোসেন ৩০ রান আর সায়েম আলম ১৩ রান করেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান ১ রানে বিদায় নিলেও রাজিন সালেহ করেন ২৫ রান। দলপতি অলোক কাপালি ১৮ রানে বিদায় নেন।

জাকের আলি ৬৩ রান করে অপরাজিত থাকেন। ১৩৫ বলের ইনিংসে তিনি ৮টি চারের পাশাপাশি একটি ছক্কা হাঁকান। ১৯ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের ব্যাটিংয়ে নামবেন রাহাতুল ফেরদৌস।

রংপুরের হয়ে তিনটি উইকেট দখল করেন সোহরাওয়ার্দি শুভ। এছাড়া, একটি করে উইকেট নেন আলাউদ্দিন বাবু, মোহাম্মদ সাদমান এবং মাহমুদুল হাসান।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।