ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ক্রিকেট

আজহারের সেঞ্চুরি, দ্বিতীয় দিনেও বৃষ্টি বাধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আজহারের সেঞ্চুরি, দ্বিতীয় দিনেও বৃষ্টি বাধা সেঞ্চুরি করার পর আজহারের উদযাপন-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যকার মেলেবোর্নে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও বৃষ্টি বাধা অব্যাহত রয়েছে। ফলে প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও খেলা হয়েছে ৫০ ওভারের একটু বেশি। তবে প্রথম ইনিংসে ব্যাট করা পাকিস্তানের হয়ে ব্যক্তিগত সাফল্য পেয়েছেন ওপেনার আজহার আলী।

ঢাকা: অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যকার মেলেবোর্নে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও বৃষ্টি বাধা অব্যাহত রয়েছে। ফলে প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও খেলা হয়েছে ৫০ ওভারের একটু বেশি।

তবে প্রথম ইনিংসে ব্যাট করা পাকিস্তানের হয়ে ব্যক্তিগত সাফল্য পেয়েছেন ওপেনার আজহার আলী।  

গতকালের পর আজও দারুণ ব্যাটিং করে তুলে নিয়েছেন ক্যারিয়ারের দ্বাদশ সেঞ্চুরি। আর দিন শেষে ১৩৯ রানে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন এ ডানহাতি। যেখানে ছয় উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ৩১০ রান।

এর আগে প্রথম দিনে চার উইকেট হারিয়ে ১৪২ রানে শেষ করা সফরকারীরা দ্বিতীয় দিন আরও ১৬৮ রান যোগ করে। ৬৬ রানে অপরাজিত থাকা আজহার দর্শনীয় কিছু শট খেলে সেঞ্চুরি উদযাপন করেন। তাকে দারুণ সঙ্গ দেন প্রথম টেস্টে বিরোচীত ইনিংস খেলা আসাদ শফিক। শফিক শেষ পর্যন্ত ৫০ রান করে জ্যাকসন বার্ডের বলে আউট হন। আর দিন শেষে মোহাম্মদ আমির ২৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

এদিন অজি বোলারদের ‍অবশ্য সাফল্যের পাল্লা খুবই কম। বৃষ্টি ভেজা মাঠকে কাজে লাগাতে পারেনি স্বাগতিকরা। বার্ডের পাশাপাশি অন্য উইকেটটি তুলে নেন জস হ্যাজেলউড।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa