ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অপরিবর্তিত থাকছে বাংলাদেশের স্কোয়াড

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
অপরিবর্তিত থাকছে বাংলাদেশের স্কোয়াড প্রথম ওয়ানডেতে মুশফিক/ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ দুটি ম্যাচে অপরিবর্তিত থাকছে বাংলাদেশ দলের স্কোয়াড। তবে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়া মুশফিকুর রহিম শেষ পর্যন্ত ফিট হতে না পারলে ১৫ সদস্যের দলে ঢুকবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ দুটি ম্যাচে অপরিবর্তিত থাকছে বাংলাদেশ দলের স্কোয়াড। তবে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়া মুশফিকুর রহিম শেষ পর্যন্ত ফিট হতে না পারলে ১৫ সদস্যের দলে ঢুকবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সোমবার (২৬ ডিসেম্বর) মোহাম্মদপুরে তার নিজ বাসায় সংবাদমাধ্যমকে এ কথা বলেন।

ক্রাইস্টচার্চে আজ সিরিজের প্রথম ওয়ানডেতে মুশফিক ৪৮ বলে ৪২ রানের ইনিংস খেলে চোটের কারণে অবসর নিয়ে চলে যান প্যাভিলিয়নে। শেষ পর্যন্ত আর মাঠে নামেননি মি: ডিপেন্ডেবল।  

নেলসনে সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামী বুধবার (২৯ ডিসেম্বর)। মুশফিকের চোট কেমন সেটি জানতে তার আগেই স্ক্যান করা হবে। শেষ পর্যন্ত মুশফিক খেলার অবস্থায় না থাকলে দলে জায়গা করে নেবেন সোহান।

ওয়ানডে সিরিজের বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শুভাশিষ রায়, তানভির হায়দার।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ২৬ ডিসেম্বর ২০১৬
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।