ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও কলকাতায় সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
আবারও কলকাতায় সাকিব

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে আরেকবার মাঠ মাতাবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৬’র আসরে দলটির ফ্রাঞ্চাইজি সাকিবকে এবারও ধরে রেখেছে।

ভারতীয় গণমাধ্যমগুলো এ খবর প্রকাশ করে।

ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই শুরু হবে আইপিএল। ০৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া নতুন আসরে গৌতম গম্ভীর, মানিষ পান্ডে, রবিন উথাপ্পা, উমেস যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, ব্রাড হগ, মরনে মরকেল আর সুনীল নারাইনের সঙ্গে কলকাতার হয়ে খেলবেন সাকিব।

২৯ মে শেষ হওয়া নতুন আসরের জন্য খেলোয়াড় ছেড়ে দেওয়া ও রেখে দেওয়ার তালিকা প্রকাশ করেছে আইপিএল কর্তৃপক্ষ। সেখানে সাকিবসহ ১৫ ক্রিকেটারকে রেখে দিয়েছে কলকাতা। আর ছেড়ে দিয়েছে আরও দশ ক্রিকেটারকে। ছেড়ে দেওয়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন প্যাট কামিন্স, রায়ান টেন ডয়েসকাট, জেমস নিশাম, আজহার মাহমুদ আর জোহান বোথা।

এর আগে কলকাতার হয়ে সাকিব তিনবার মাঠ মাতিয়েছেন। শাহরুখ খানের দলটিতে খেলে এ টাইগার অলরাউন্ডার দুইবার শিরোপা জেতার স্বাদ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ০১ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।