ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

এখনও আশাবাদী ভারত, আত্মবিশ্বাস বাড়ল লঙ্কানদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪
এখনও আশাবাদী ভারত, আত্মবিশ্বাস বাড়ল লঙ্কানদের

সিলেট থেকে: ব্যাটিং বোলিং দুটোতেই দুর্বলতা দেখিয়েছে ভারত। অন্যদিকে ব্যাটিংয়ের শূন্যতা ঢেকে দিতে দারুণ ফিল্ডিং করে ২২ রানের জয় তুলে নিয়েছে শ্রীলঙ্কা।

মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে জয়ে শুরু করে আত্মবিশ্বাস নিয়ে ওয়েস্ট ইন্ডিজের মতো কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হবে লঙ্কানরা। আর ভুলগুলো শুধরে নিয়ে ভালো কিছু করার আশ্বাস দিলেন ভারতীয় অধিনায়ক মিতালি রাজ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ভারতের ওপেনার বলেন,‘আমাদের ব্যাটিংয়ে দুর্বলতা ছিল। আশা করি পরের ম্যাচে আরও ভালো পারফরমেন্স আমাদের হবে। পরের ম্যাচটি জিতব কি না জানি না, তবে আরও ভালো খেলে আত্মবিশ্বাস ফিরে পেতে চাই। ’

সিলেটের মতো ছোট শহরে সমর্থকদের সমর্থনে চমৎকৃত মিতালি। এছাড়া ফ্লাডলাইটের নিচে কম খেলার অভিজ্ঞতা থাকার কথাও জানালেন তিনি।

এদিকে ভারতের বিপক্ষে জয়কে পরের ম্যাচে আত্মবিশ্বাসের যোগান হিসেবে দেখছেন লঙ্কান অধিনায়ক শশীকলা শ্রীবর্দনে। তিনি বলেন,‘এই জয় আমাদের পরের ম্যাচে আত্মবিশ্বাস বাড়িয়ে দিবে। যদিও ওয়েস্ট ইন্ডিজ আমাদের জন্য কঠিন, তবুও ভালো খেলতে শক্তিত যোগাবে এই সফলতা। ’

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, ২৪ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa