ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফতুল্লা স্টেডিয়ামের নিরাপত্তায় সন্তুষ্ট আইসিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
ফতুল্লা স্টেডিয়ামের নিরাপত্তায় সন্তুষ্ট আইসিসি

নারায়ণগঞ্জ: আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী জাতীয় স্টেডিয়াম পরিদর্শন শেষে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন আইসিসির প্রতিনিধি দল।

বুধবার দুপুরে আইসিসির সিকিউরিটি ম্যানেজার সীন নরিস ও বিসিবির নিরাপত্তা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ বিষয়ে জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।



পরিদর্শনের পর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রতিনিধি দলটি কয়েকটি বিষয়ে দিক নির্দেশনাও দিয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ক অঞ্চল) আজিমুল আহসান, (খ অঞ্চল) জীবন কান্তি সরকার, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মঈনুর রহমান, সদর মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এস এম মঞ্জুর কাদের পিপিএম, সিদ্ধিরগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আব্দুল মতিন, ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম প্রমুখ।

এর আগে নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পাওয়ার পয়েন্টে একটি প্রেজেন্টেশন করা হয়। তবে নিরাপত্তা বিষয়ে সাংবাদিকদের কাছে কোনো ধরনের মন্তব্য করেন নি আইসিসির প্রতিনিধি দলটি।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, আমাদের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখে তারা নিরানব্বই ভাগ সন্তুষ্ট হয়েছেন। বাংলাদেশর মানুষ অত্যন্ত ক্রীড়ামোদী। আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচ আয়োজন নিয়ে কোনো ধরনের জটিলতার সৃষ্টি হবে না।

তিনি আরও জানান, দুপুরে ফতুল্লা জাতীয় স্টেডিয়াম ও পুলিশ সুপারের কার্যালয়ে বৈঠক শেষে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেন আইসিসি প্রতিনিধি দল। তারা জরুরি বিভাগ, ল্যাবরেটরি, অপারেশন থিয়েটার, কেবিনও পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।