ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ক্যাচ ধরে ৮৩ হাজার ডলার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৪
ক্যাচ ধরে ৮৩ হাজার ডলার! মিচেল মর্টন

হ্যামিল্টন: দর্শক গ্যালারিতে বসে থাকা নিউজিল্যান্ডের এক ভক্ত দর্শনীয় ক্যাচ ধরে জিতে নিলেন ৮৩ হাজার ডলার। বুধবার হ্যামিল্টনে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচে এই সৌভাগ্যের অধিকারী হলেন মিচেল মর্টন।



মদ প্রস্তুতকারী কোম্পানি ‘টুই’ তাদের প্রচারণার অংশ হিসেবে পুরো সিরিজজুড়ে এমন পুরস্কারের ঘোষণা দিয়েছিল। তবে শর্ত ছিল- তাদের তৈরি কমলা রঙের টি-শার্ট পরিহিত ভক্তকে এক হাতে তালুবন্দি করতে হবে ব্যাটসম্যানের ব্যাট ছুঁয়ে বাউন্ডারিতে উড়ে আসা বলটি।

পঞ্চম ও শেষ ওয়ানডের আগে পর্যন্ত কোনো ভক্ত সেটা করতে পারেননি। প্রচারণাকারী কোম্পানি আশা ছেড়েই দিয়েছিল। অবশেষে সেডন পার্কে সফল হলেন মর্টন। ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী ব্যাটসম্যান কাইরন পাওয়েলের হাঁকানো ছয়টি ডান হাত দিয়ে লুফে নেন তিনি।

ম্যাচ শেষে মর্টন বলেন,‘এটা সত্যিই অবিশ্বাস্য। আমি আমার বাবার পাশে বসে ছিলাম। সে চিত্কার করে উঠল, আমিও লাফিয়ে উঠে হাত বাড়ালাম। কোনোভাবে বলটাও হাতে চলে এল। আমি খুব খুশি। ’

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ৮ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa