ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

গম্ভীরই থাকছেন নাইট রাইডার্স অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৪
গম্ভীরই থাকছেন নাইট রাইডার্স অধিনায়ক

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম আসরে গৌতম গম্ভীরকে রেখে দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স। শাহরুখ খানের যৌথ মালিকানার ফ্র্যাঞ্চাইজিকে পরের আসরেও নেতৃত্ব দেবেন এই ওপেনার।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজ স্পিনার সুনিল নারাইনকে ধরে রাখছে তারা।

প্রথম তিন মৌসুম দিল্লি ডেয়ারডেভিলসে কাটিয়ে দেওয়ার পর ২০১১ সালে গম্ভীর চুক্তিবদ্ধ হন নাইট রাইডার্সের সঙ্গে। তার নেতৃত্বে ২০১২ সালে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএলে প্রথম শিরোপা জেতে তারা।

কলকাতাভিত্তিক দলটির সঙ্গে প্রথম মৌসুমে গম্ভীর প্লে-অফ পর্যন্ত পৌঁছান। অবশ্য এলিমিনেটরে হেরে যেতে হয় তাদের।

৮৮ ম্যাচে ২৪৭১ রান পাওয়া গম্ভীরকে রাখার কথা নিশ্চিত করেছে,‘আসন্ন মৌসুমে গম্ভীরকে রেখে দেওয়া হচ্ছে। কেকেআর’র সে একজন অনুপ্রেরণাদায়ক। ফ্র্যাঞ্চাইজির ধারাবাহিকতা ধরে রাখ‍ার স্বার্থে তাকে রাখা হচ্ছে। কেকেআর’র বেশিরভাগ ভক্তরাই গম্ভীরের উপর নির্ভর করে। ’

ভারতীয় এই ওপেনারের নেতৃত্বে শুধুমাত্র গত মৌসুমে খুবই হতাশাজনক সময় পার করেছে নাইট রাইডার্স। প্লে-অফে উঠতে ব্যর্থ হয় তারা। পুনে ওয়ারিয়র্স ও দিল্লি ডেয়ারডেভিলসের উপরে তারা নয় নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করে।

আগামী ১২-১৩ ফেব্রুয়ারি আইপিএল সপ্তম আসরের নিলাম হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ৫ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa