ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

কেন আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে, জানালেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
কেন আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে, জানালেন ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রানের বন্যা বইছে। দারুন উইকেটের কারণে রেকর্ড গড়ে নিজেদের রেকর্ডই ভেঙেছে সানরাইজার্স হায়দরাবাদ।

বাকিরাও পাচ্ছে রান। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে এমন হবে কিনা? এই প্রশ্নে ওয়ার্নার জানান ভিন্ন কথা। উইকেটের পার্থক্য বুঝালেন তিনি।  

আগামী জুন মাসে পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আয়োজন করছে এবারের আসর। দেশগুলোর মাঠ আইপিএলের মতো হবে না বলে মনে করেন ওয়ার্নার। তিনি জানান মন্থর হবে বিশ্বকাপের উইকেট।  

অজি ওপেনার বলেন, ‘মন্থর ও টার্নিং থাকবে (উইকেট)। উইকেট নিচু বাউন্সের ও মন্থর হবে। আমরা যখন ২০১০ সালে বিশ্বকাপ খেললাম, তখনও উইকেট বড় রানের ছিলো না। বিশ্বকাপে ভালো করতে অ্যাঙ্কর করা ব্যাটারের দরকার। যেমন মাইক হাসি আমাদের জন্য এই কাজটা করে দিয়েছিল।

আইপিএলে বড় রান হওয়ার পেছনে উইকেটের সঙ্গে বাউন্ডারির ভূমিকাও দেখছেন এই বাঁহাতি ওপেনার। এ ব্যাপারে তিনি বলেন, ‘এখানে উইকেট খুব ভালো, ফ্ল্যাট, ভীষণ শক্ত ও বড় রানের। আর আপনি যখন ছোট বাউন্ডারি দেখবেন, অনেক বড় রানের ম্যাচ হবে। ’

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।