ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে দুই নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে দুই নতুন মুখ

আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে অনুষ্ঠিত হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারই প্রস্তুতি হিসেবে বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসে ঢাকায় আসছে ভারতীয় নারী দল।

সেই সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। যেখানে নতুন মুখ হিসেবে আছেন আশা সোবহানা ও সানজানা সাজিভান।    

সিরিজের সবগুলো ম্যাচই হবে সিলেটে। প্রথম দুটি ম্যাচ ও শেষ ম্যাচটি হবে দিবা-রাত্রির। ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। মাঝের ম্যাচ দুটো অনুষ্ঠিত হবে বেলা ২ টায়।

সিরিজ খেলতে ২৩ এপ্রিল ঢাকায় আসবে ভারতীয় নারী দল। প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে ২৮ এপ্রিল। একদিন বিরতি দিয়ে একই সময়ে ৩০ এপ্রিল হবে দ্বিতীয় টি-টুয়েন্টি। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে যথাক্রমে ২, ৬ ও ৯ মে।

বাংলাদেশ-ভারতের এই সিরিজ অবশ্য এফটিপির বাইরে। গত বছরের জুলাইয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছিল ভারত।  

ভারতের নারী দল:
হারমানপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, দায়ালান হেমালাথা, সানজানা সাজিভান, রিচা ঘোষ, ইয়াস্তিকা ভাটিয়া, রাধা যাদব, দীপ্তি শর্মা, পূজা ভাস্ত্রেকার, আমানজত কৌর, শ্রেয়ানকা পাটিল, সাইকা ইশাক, আশা সোবহানা, রেনুকা সিং ঠাকুর ও তিতাস সাধু।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।