ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। বিশ্বের নামীদামি অনেক কোম্পানির অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন এই টাইগার পোস্টারবয়।

সেই ধারাবাহিকতায় এবার বৈশ্বিক শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন তিনি। ২০২২ সালে প্রথমবার অপোর শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছিলেন ৩৭ বছর বয়সী তারকা এই অলরাউন্ডার।  

গতকাল রবিবার (২৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে বিশ্বব্যাপী অপোর ২০ বছর ও বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে অপোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাকিব। এ সময় অপোর ঊর্ধ্বতন কর্মকর্তা ও বেশ কয়েকজন মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

 অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আরও একবার যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বসিত সাকিব, ‘এটা (চুক্তি) আমাদের দুই বছর পেরিয়ে তৃতীয় বছর চলছে। আমাদের জার্নিটা এখন পর্যন্ত খুবই ভালো। আমাদের চমৎকার সব কাজ হয়েছে। চমৎকার সব ইভেন্ট হয়েছে। আমি খুব উপভোগ করেছি, আশা করি অপো খুব উপভোগ করেছে। দিন দিন আমাদের সম্পর্কটা মজবুত হচ্ছে। আমি বিশ্বাস করি, সামনেও এই সম্পর্কটা মজবুত থাকবে। ’

গত এক দশকে নিরন্তর সহযোগিতার জন্য গ্রাহক, অংশীদার ও সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা জানান অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং, ‘১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব ও কৃতজ্ঞতার সাথে অপোর যাত্রাকে দেখতে চাই। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সাথে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অপোর সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই। ’ 

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।