ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার ৯৭ রানেই অলআউট বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এবার ৯৭ রানেই অলআউট বাংলাদেশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও ব্যাটিংয়ে ভরাডুবি উপহার দিয়েছে বাংলাদেশের মেয়েরা। অস্ট্রেলিয়ার বোলারদের তোপের মুখে দাঁড়াতে পারেননি কোনো ব্যাটার।

তাই আরও একটি হতাশা সঙ্গী হলো এবার।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৯৭ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ। ৪৪.১ ওভার ব্যাটিং করলেও বলের সঙ্গে পাল্লা দিয়ে সেভাবে রান তুলতে পারেনি। নিয়মিত বিরতিতে হারাতে হয়েছে উইকেট। দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল তিন ব্যাটার। প্রথম চার ব্যাটারের সবাই আউট হন এক অঙ্কের ঘরে।

সর্বোচ্চ ২২ রান এসেছে নয়ে নামা নাহিদা আক্তারের ব্যাট থেকে। ৪৭ বলে ৩ চারের সাহায্যে এই রান করে দলের শেষ ব্যাটার হিসেবে আউট হন তিনি। এছাড়া ফাহিমা খাতুন ১১ ও রিতু মনি করেন ১০ রান।

বাংলাদেশের ব্যাটিংয়ে ধস নামানোর কারিগর সোফি মলিনেক্স। আড়াই বছর পর ওয়ানডেতে ফেরার মঞ্চটা দারুণভাবে রাঙালেন এই বাঁহাতি স্পিনার। টানা ১০ ওভারে ৫ মেডেনসহ স্রেফ ১০ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন তিনি। এছাড়া দুটি করে উইকেট নেন অ্যাশলি গার্ডনার, অ্যালানা কিং ও জর্জিয়া ওয়েরহ্যাম।  

এমন পুঁজি নিয়ে সিরিজ বাঁচানোর আশা করাটা দিবালোকে স্বপ্ন দেখার মতো। এর আগে প্রথম ওয়ানডেতে ১১৮ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার করা ২১৩ রানের জবাবে ৯৫ রানেই অলআউট হয়ে যায় টাইগ্রেসরা। আজ অবশ্য দুটি রান বেশি করতে পেরেছে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এএইচএস    
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।