ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২০০ টাকায় দেখা যাবে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
২০০ টাকায় দেখা যাবে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে

টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে শ্রীলঙ্কা। প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল তারা।

মাঝে দ্বিতীয় টি-টোয়েন্টি জেতে বাংলাদেশ। এবার দুদল মুখোমুখি হবে ওয়ানডে সিরিজে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।  

তিনটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এখানকার ওয়েস্টার্ন গ্যালারিতে সর্বনিম্ন ২০০ টাকা দিয়ে খেলা দেখা যাবে। ইস্টার্ন গ্যালারি থেকে দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা।

এছাড়া ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা। ম্যাচের একদিন আগে অর্থাৎ ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট।  

বিক্রি হবে রাত আটটা থেকে সকাল সাড়ে নয়টা অবধি। সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাছাকাছিও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।  

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৩ মার্চ মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। এক দিন বিরতি দিয়ে ১৫ মার্চ হবে দ্বিতীয় ওয়ানডে। আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। এরপর রয়েছে দুটি টেস্ট।

বাংলাদেশ সময় : ১৬৩৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।