ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল ফাইনাল নিয়ে বায়ার্নের ফেসবুক স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
বিপিএল ফাইনাল নিয়ে বায়ার্নের ফেসবুক স্ট্যাটাস

আর মাত্র কিছুক্ষণ পরেই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ২০২৪ বিপিএলের ফাইনাল। যেখানে মুখোমুখি হবে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ম্যাচটিকে ঘিরে দেশের ক্রিকেটপ্রেমীদের তুমুল আগ্রহের কথা কারও অজানা নয়। তবে সুদূর জার্মানি থেকেও এলো বিশেষ বার্তা।  

শীর্ষ জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ আজ বিকেলে তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে বিপিএল ফাইনাল নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছে। যেখানে বাভারিয়ানদের ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেনের একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ককে দেখা গেছে পুরোদস্তুর ক্রিকেট ব্যাটার হিসেবে। যেন সদ্যই ছক্কা হাঁকিয়ে বলের গন্তব্যের দিকে তাকিয়ে আছেন হ্যারি কেন।

বিপিএল ফাইনালের কথা উল্লেখ করে বায়ার্ন তাদের পোস্টে লিখেছে, 'এটা বিপিএল ফাইনালের দিন। হ্যারি কেনের কোন দলে যোগ দেওয়া উচিত?'

যদিও কেনের বিপিএলে তো দূরের কথা, পেশাদার ক্রিকেট খেলারই কোনো সম্ভাবনা নেই। তবে তার নিজের দেশ ইংল্যান্ড ক্রিকেটের সবচেয়ে কুলীন সদস্য। আধুনিক ক্রিকেটের আঁতুড়ঘর বলা হয় দেশটিকে। ফলে ক্রিকেটের সঙ্গে ভালোভাবেই পরিচিত হ্যারি কেন।  

কিন্তু জার্মানিতে ক্রিকেট তেমন পরিচিত বা জনপ্রিয় নয়। হয়তো হ্যারি কেনের কারণেই ক্রিকেট নিয়ে তাদের আগ্রহ বেড়েছে। তবে বিপিএল নিয়ে জার্মান চ্যাম্পিয়নদের পোস্ট করার কারণ এখনও অজানা। সমর্থকরা অবশ্য এটিকে প্রচারণার অংশ হিসেবেই দেখছেন। বাংলাদেশি সমর্থকদের মাঝে নিজের অবস্থান পোক্ত করতেই হয়তো এই পোস্ট করেছে বায়ার্ন। এধরনের প্রচেষ্টা আরও অনেক ক্লাবই করে থাকে।

বাংলাদেশের অনেক ফেসবুক ব্যবহারকারী বায়ার্নের সেই পোস্টের নিচে কমেন্টবক্সে ক্লাবটিকে ধন্যবাদ জানিয়েছেন। কেউ কেউ আবার অবাকও হয়েছেন। সবমিলিয়ে বায়ার্নের চেষ্টা বিফলে যায়নি। মাত্র এক ঘণ্টায় তাদের পোস্টে প্রায় ৩৮ হাজার রিয়্যাকশন পড়েছে। কমেন্টের সংখ্যা প্রায় ৮ হাজার এবং শেয়ার হয়েছে সাড়ে ৭ হাজার বারের বেশি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad