ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন, কোথাও ছিল না সাকিবের ছবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন, কোথাও ছিল না সাকিবের ছবি

শুরুতে এলেন কেবল মডেলরা। পরে আস্তে আস্তে নারী ও পুরষ বয়সভিত্তিক দলের অধিনাকরা।

এলেন নাহিদা আক্তার, মেহেদী হাসান মিরাজের মতো জাতীয় দলের তারকারাও। সবার শেষে এলেন তিন ফরম্যাটেই জাতীয় দলের অধিনায়কের দায়িত্ব পাওয়া নাজমুল হোসেন শান্ত। তার গায়ে বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর রবির লোগো সংবলিত জার্সি।  

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আন্তর্জাতিক কনভেশন সেন্টারে জমকালো আয়োজনে জাতীয় দলের জার্সি উন্মোচনা করা হয়। যেখানে রাখা হয় অনূর্ধ্ব-১৯ পুরুষ ও নারী দলের প্রতিনিধি। ছিলেন মারুফা আক্তারের মতো ক্রিকেটাররাও।  

তবে অনুষ্ঠানের কোথাও ছিল না সাকিবের ছবি। চারদিকে নতুন জার্সি পরা বিভিন্ন ক্রিকেটারদের ছবি দিয়ে বানানো ব্যানার ছিল। সেখানে নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলামের সঙ্গে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা।  

কিন্তু কোথাও ছিল না দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা ও তিন ফরম্যাটেই বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকা সাকিব আল হাসানের ছবি। অনুষ্ঠানে কোনো প্রশ্ন-উত্তর পর্ব না থাকায় এ বিষয়ে বিস্তারিত জানাও সম্ভব হয়নি। তবে এখনও অন্য একটি টেলিকমের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় এমন হওয়ার সম্ভাবনা রয়েছে।  

কয়েকদিন আগে সাড়ে তিন বছরের জন্য জাতীয় দলের স্পন্সর হিসেবে যোগ হয় রবি। ২০১৮ সালে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই প্রতিষ্ঠানটি সরে দাঁড়ায়। এবার আবারও ফিরে এসেছে তারা। চুক্তির শর্তে বলা রয়েছে, কেন্দ্রীয় চুক্তিতে থাকা কোনো ক্রিকেটার অন্য কোনো টেলিকম কোম্পানির সঙ্গে যুক্ত হতে পারবেন না। তবে যাদের আগে থেকেই চুক্তি রয়েছে, তারা মেয়াদ শেষ করতে পারবেন।  

নতুন চুক্তির পর প্রথম সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইতোমধ্যে বাংলাদেশে এসেছে সফরকারীরা। এই সিরিজেও নতুন জার্সি পরেই খেলবে বাংলাদেশ।  

বাংলাদেশ সময় : ২২৫৫ ঘণ্টা, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad