ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঢাকায় আনা হলো মোস্তাফিজকে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
ঢাকায় আনা হলো মোস্তাফিজকে ফাইল ছবি

মাথায় বলের আঘাতে গুরুতর অসুস্থ হয়েছিলেন মোস্তাফিজুর রহমান। তাকে ছাড়াই সোমবার সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামে তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

অনুশীলনের সময় মাথার ওই চোটে তাকে দুদিন থাকতে হয়েছে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।  

তবে স্বস্তির খবর, মোস্তাফিজকে হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের ফিজিও এস এম জাহিদুল ইসলামের বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

ওই বিবৃতিতে জানানো হয়, গতকাল রাতে দ্বিতীয়বারের মতো সিটি স্ক্যান করানো হয় মোস্তাফিজকে। একই সঙ্গে পরামর্শ নেওয়া হয় বিসিবি চিকিৎসক ও নিওরো সার্জনের। তাদের কাছ থেকে বিমানে উড়ার ছাড়পত্র পান মোস্তাফিজ।  

এরপর তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতাল থেকে নেওয়া হয়েছে ঢাকার টিম হোটেলে। তার ক্ষত শুকানোর অগ্রগতিও ভালোই বলে জানিয়েছে কুমিল্লা। আগামী তিনদিন ড্রেসিং চালিয়ে যাওয়া হবে। এরপর ২৩ ফেব্রুয়ারি আবারও নিওরোসার্জন দেখে পরবর্তী করণীয় জানাবেন।

গত রোববার অনুশীলনে লিটন দাসকে বোলিং করে নিজের মার্কে ফিরে যাচ্ছিলেন মোস্তাফিজ। তখনই পাশের নেটে ব্যাট করা ম্যাথু ফোর্ডের করা শট এসে এই পেসারের মাথায় লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি, রক্তও বের হয়। এরপর মোস্তাফিজকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

বাংলাদেশ সময় : ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad