ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

রংপুর রাইডার্সকে কৃতজ্ঞতা জানালেন মুমিনুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
রংপুর রাইডার্সকে কৃতজ্ঞতা জানালেন মুমিনুল

রংপুর রাইডার্সের ফেসবুকে ঘোষণা আসার পর বেশির ভাগ সমর্থকই বিস্মিত হয়েছেন। মাঝপথে এসে ফ্র্যাঞ্চাইজিটি দলে ভিড়িয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক মুমিনুল হককে।

এতে সমর্থকদের উচ্ছ্বাসই দেখা গেছে বেশি।  

দেশের ক্রিকেটের অন্যতম অভিজ্ঞ এই ক্রিকেটার বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করেছেন বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে। ড্রাফট থেকে কেউ তাকে না নিলেও এখন মুমিনুলের ঠিকানা রংপুর রাইডার্স। এজন্য ফ্র্যাঞ্চাইজিটিকে ধন্যবাদ জানিয়েছেন মুমিনুল।  

অনুশীলনের পর তিনি বলেন, ‘সর্বপ্রথম আল্লাহর কাছে শুকরিয়া। রংপুরকেও ধন্যবাদ দেওয়া উচিত, তারা এই বছর আমাকে বিপিএলে সুযোগ করে দিয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ, বাকিটা আল্লাহর ওপরে। ’

রংপুর রাইডার্সের অনুশীলন সুবিধারও প্রশংসা করেন মুমিনুল। ৭ ম্যাচের ৫টিতে জিতে বিপিএলের পয়েন্ট টেবিলে এখন সবার উপরে আছে তার দল। রংপুরকে চ্যাম্পিয়ন করার আশার কথাই বলেছেন মুমিনুল।

সাবেক এই টেস্ট অধিনায়ক বলেন, ‘প্রত্যাশা অবশ্যই চ্যাম্পিয়ন হওয়ার। যেই দলেই খেলি, চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলব। দলের জন্য অবদান রাখার চেষ্টা করব। যতটুকু পারি আলহামদুলিল্লাহ। বিপিএল দেখে মনে হচ্ছে ব্যাটারদের রান করতে কষ্ট হচ্ছে। বোলাররা অনেক আনন্দ-উল্লাসে উইকেট পাচ্ছে। দেখলাম ভালোই বোলিং করছে বোলাররা। যে কন্ডিশন থাকছে, তা ব্যবহার করার চেষ্টা করছে। ব্যাটসম্যানদের জন্য এটা একটু চ্যালেঞ্জিং হচ্ছে। ’

মুমিনুলের নামের সঙ্গে জড়িয়ে আছে ‘টেস্ট ক্রিকেটার’ তকমা। এজন্যই টি-টোয়েন্টি ক্রিকেটে অনেকটা আড়ালে থাকেন তিনি। যদিও বিপিএলে একশর বেশি স্ট্রাইক রেটে ব্যাট করেছেন মুমিনুল। রংপুরে তার ভূমিকা কেমন হবে?

এই ব্যাটার বলেন, ‘ না, আসলাম, অনুশীলন করলাম, এখন হয়তো ম্যাচের আগের দিন যাব, আমি তো জানি না খেলব কি খেলব না, বলতে পারব না। খেললে তখন বুঝতে পারব আমার ভূমিকা কী। এখন খেলব কি খেলব না সেটা টিম ম্যানেজমেন্ট জানে। ’

বাংলাদেশ সময় : ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।