ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সমর্থকদের জন্য রংপুর রাইডার্সের ‘ফ্র্যাঞ্চাইজি স্টোর’

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
সমর্থকদের জন্য রংপুর রাইডার্সের ‘ফ্র্যাঞ্চাইজি স্টোর’

শেরে বাংলা স্টেডিয়ামের গেট দিয়ে ঢুকে গ্যালারিতে যাওয়ার পথে চোখ আটকে যাচ্ছে বেশিরভাগ সমর্থকেরই। তাদের জন্য ৩৬০ ডিগ্রি ভিডিও করার ব্যবস্থা আগেই করেছিল বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)।

তার পাশেই রংপুর রাইডার্সের ফ্র্যাঞ্চাইজি স্টোর।  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সবচেয়ে পেশাদার ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স। তারা এবারের বিপিএলে সমর্থকদের জন্য বিপিএলে প্রথমবার ফ্র্যাঞ্চাইজি স্টোর সাজিয়েছে মাঠে।  

সেখানে রংপুর রাইডর্সের লোগোসহ চাবির রিং, জার্সি, টি-শার্ট, মগ, হেলমেট, ফ্যান জার্সি, হুডিসহ নানা রকম জিনিস পাওয়া যাচ্ছে। চাইলেই সেগুলো কিনে নিতে পারছেন সমর্থকরা।  

এ নিয়ে রংপুরের সিইও ইশতিয়াক সাদেক বলেন, ‘আসলে ২০১৭ সালে রংপুর রাইডার্সের নতুন যাত্রা শুরুর পর থেকে আমরা এটা নিয়ে ভাবছিলাম। আস্তে আস্তে গত পাঁচ বছরে আমাদের ফ্যানবেজ এত বড় হয়েছে এবং আমরা দেখতে পেয়েছি আমাদের জার্সি, ক্যাপ অন্যান্য জিনিসের চাহিদা অনেক বেশি। ’

‘গত বছরই আমরা এটা করার কথা ভেবেছিলাম। আমি যখন এয়ারপোর্টে যাই, তখন বড় বড় ফুটবল ক্লাবগুলোর বড় বড় স্টোর আছে। আইপিএলের কথা তো আলাদা, ওখানে প্রতিটা শহরে শহরে আছে। ’

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি স্টোর করা হয়েছে সমর্থকদের জন্য। শুধু ঢাকাই নয়, বিপিএলের বাকি দুই ভেন্যুতেও থাকবে রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি স্টোর। এমন মডেল অন্যরাও অনুসরণ করবে বলে আশা প্রকাশ করেন ইশতিয়াক সাদেক।

তিনি বলেন, ‘এ বছর ঢাকা, চট্টগ্রাম, সিলেট যেখানেই খেলতে যাবো স্টেডিয়ামে এরকম ফ্র্যাঞ্চাইজি স্টোর করবো। এর বাইরেও বসুন্ধরা সিটি এবং আমাদের ফুড পার্টনার এলফ্রেসকোতে রংপুর রাইডার্স কর্নার তৈরি করেছি। আমরা আশা করবো অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলোও এই মডেল অনুসরণ করবে। ’

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।