ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

ভারত সিরিজের স্কোয়াডে অস্ট্রেলিয়ার বড় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
ভারত সিরিজের স্কোয়াডে অস্ট্রেলিয়ার বড় পরিবর্তন

ওয়ানডে বিশ্বকাপ জেতার চার দিন পরই ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হয় অস্ট্রেলিয়া। প্রথম দুই ম্যাচের জন্য সিরিজের স্কোয়াডে রাখা হয় বিশ্বকাপজয়ী সাত খেলোয়াড়কে।

তবে শেষ দুই ম্যাচের জন্য ট্রাভিস হেড বাদে সবাইকে বিশ্রাম দিয়েছে তারা।

গতকাল রাতেই ভারত থেকে দেশে ফিরে গিয়েছেন স্টিভেন স্মিথ ও অ্যাডাম জাম্পা। এছাড়া কাল দেশে ফিরবেন গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টইনিস, জশ ইংলিস ও শন অ্যাবট। তাদের পরিবর্তে স্কোয়াডে যুক্ত করা হয়েছে জশ ফিলিপি, বেন ম্যাকডারমট, বেন ডোয়ারশুইস, ক্রিস গ্রিনকে।

এদিকে বিশ্বকাপের পরপরই সিরিজ খেলা নিয়ে অজিদের ওয়ানডে অধিনায়ক প্যাট কামিন্স বলেন, 'বেশ ব্যস্ত কয়েক মাস ছিল। এটি এখনো অস্ট্রেলিয়ার ম্যাচ এবং মনে করি এই সফরগুলোতে তরুণ খেলোয়াড় ও যারা প্রথম একাদশে নাও থাকতে পারে তাদের সুযোগ দেওয়াটা বেশ অসাধারণ ব্যাপার। মনে করুন যে তারা এখনো গুরুত্বপূর্ণ সফরে আছে যেখানে অনেক কিছু শিখতে পারবে। কিন্তু তারাও মানুষ, রোবট নয়। '

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুটিতেই জয় তুলে নিয়েছে ভারত। আজ গুয়াহাটিতে সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।  

অস্ট্রেলিয়া স্কোয়াড: ম্যাথু ওয়েড (অধিনায়ক), জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, বেন ডোয়ারশুইস, ন্যাথান এলিস, ক্রিস গ্রিন, অ্যারন হার্ডি, ট্রাভিস হেড, বেন ম্যাকডারমট, জশ ফিলিপি, তানভীর সাঙ্ঘা, ম্যাট শর্ট ও কেন রিচার্ডসন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।