ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোহলি-রোহিতদের ড্রেসিংরুমে গিয়ে সান্ত্বনা দিয়েছেন মোদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
কোহলি-রোহিতদের ড্রেসিংরুমে গিয়ে সান্ত্বনা দিয়েছেন মোদি

এতো কাছে, তবু কত দূরে। শিরোপার দুয়ারে এসেও, তাতে হাত দেওয়ার সুযোগ পায়নি ভারত।

বিশ্বকাপের পুরো আসরজুড়ে অপ্রতিরোধ্য ছিল তারা। কিন্তু ফাইনালে এসে অস্ট্রেলিয়ার কাছে হেরে বসে ৬ উইকেটে। এমন হারের পর স্বাগতিক দলের ড্রেসিংরুম ছিল নিস্তব্ধ। তাই তাদের মনোবল শক্ত রাখতে এগিয়ে আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ড্রেসিংরুমে গিয়ে পুরো দলকে সান্ত্বনা দেন তিনি।

ফাইনাল ম্যাচ গ্যালারিতে বসেই উপভোগ করেছেন মোদি। ম্যাচ শেষে অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলির পিঠ চাপড়ে দিয়ে তিনি বলেন, ‘আপনারা ১০ ম্যাচ জিতে এসেছেন। এমনটা (হার) তো হয়ই। হাসুন ভাই, দেশ আপনাদের দেখছে। আমি ভাবলাম, সবার সঙ্গে দেখা করি। ’ জবাবে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন রোহিত-কোহলি।

এরপর কোচ রাহুলের দ্রাবিড়ের সঙ্গে কুশল বিনিময় করেন মোদি। তিনি বলেন, ‘কী, রাহুল কেমন আছেন? আপনারা প্রচুর পরিশ্রম করেছেন, কিন্তু...। ’ এরপর বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট (২৪) শিকারি মোহাম্মদ শামিকে বুকে টেনে নিয়ে মোদি বলেন, ‘এবার অনেক ভালো খেলেছ। ’ মোদি এ সময় আহমেদাবাদের ছেলে জাসপ্রিত বুমরাহর কাছে গিয়ে জিজ্ঞাসা করেন, ‘তুমি কি গুজরাটি বলতে পারো?’ বুমরা উত্তর দেন, ‘কিছুটা। ’

বিদায় নেওয়ার সময় মোদি বলেন, ‘আপনারা ভালোই পরিশ্রম করেছেন। এমন (বিশ্বকাপের ফলাফল) হতেই পারে। একত্র থেকে একে অন্যকে অনুপ্রেরণা দিন। আর আপনারা যখনই সময় পাবেন, দিল্লিতে আসুন। আপনাদের সঙ্গে বসব। আমার পক্ষ থেকে নিমন্ত্রণ রইল আপনাদের সবার কাছে। ’

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।